এবার মিলানের কাছে হারল বার্সা

এবার মিলানের কাছে হারল বার্সা

প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়নস কাপে নিজেদের শেষ ম্যাচেও হেরেছে বার্সেলোনা। শেষ মুহূর্তের গোলে এসি মিলানের কাছে ১-০ ব্যবধানে হেরে গেছে আর্নেস্তো ভালভার্দের দল।

আগের ম্যাচের আরেক ইতালিয়ান ক্লাব রোমার কাছে ৪-২ গোলে হেরেছিল বার্সা। যুক্তরাষ্ট্র সফরে জয়হীনই থাকল তারা। প্রথম ম্যাচে টটেনহামের সঙ্গে ড্র করেছিল ২-২ গোলে।

লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, ইভান রাকিটিচ, সার্জিও বুসকেটস, জেরার্ড পিকে, উসমান ডেম্বেলে, জরদি আলবা, ফিলিপে কুতিনহো, স্যামুয়েল উমতিতিদের ছাড়াই যুক্তরাষ্ট্র সফরে গিয়েছিল বার্সা।

ক্যালিফোর্নিয়ার লেভিস স্টেডিয়ামে রোববার দুই নতুন খেলোয়াড় আর্থার ও ম্যালকমকে শুরুর একাদশে রেখেছিলেন বার্সা কোচ ভালভার্দে। প্রথমার্ধে বল দখলে এগিয়ে ছিল কাতালানরাই। তবে গোল পায়নি।

দ্বিতীয়ার্ধেও কোনো দল গোল পাচ্ছিল না। টাইব্রেকারে ম্যাচের ফল নিষ্পত্তি হবে বলেই মনে হচ্ছিল। কিন্তু যোগ করা সময়ের একেবারে শেষ মুহূর্তে গোল করে মিলানের জয় নিশ্চিত করেন পর্তুগিজ ফরোয়ার্ড আন্দ্রে সিলভা।

আগামী ১২ আগস্ট মরক্কোতে স্প্যানিশ সুপার কাপের ফাইনালে সেভিয়ার মুখোমুখি হবে বার্সেলোনা। সেদিন মেসি-সুয়ারেজরা মাঠে ফিরবেন বলে আশা করা হচ্ছে।