হাতিয়ায় আরো এক যুবকের মরদেহ উদ্ধার

হাতিয়ায় আরো এক যুবকের মরদেহ উদ্ধার

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় নিখোঁজ হওয়ার নয়দিন পর খাল থেকে মো. দিদার (২৭) নামে আরো এক যুবকের মাথাবিহীন গলিত মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। এখনো পর্যন্ত ফয়সাল (২৬) নামে আরো এক যুবক নিখোঁজ রয়েছে।

মঙ্গলবার (০৫ জুন) বিকেলে ঘাসিয়ারচর এলাকার মেঘনা নদীর কূলবর্তী খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত দিদার উপজেলার বয়ারচর ইউনিয়নের মোশারফ হোসেনের ছেলে।
 
স্থানীয়রা জানায়, গত ২৮ মে সোমবার হাতিয়ার ঘাসিয়ার চরের বাতাইন্নে শের আলীর (২০) সঙ্গে ঘাসিয়ায় যায় আরিফ, দিদার ও ফয়সাল নামের তিন যুবক। মঙ্গলবার বিকেলে স্থানীয় লোকজন মেঘনা নদীর কূলবর্তী ঘাসিয়ারচর এলাকার খালে একটি মরদেহ ভাসতে দেখে কোস্টগার্ডকে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

কোস্টগার্ড হাতিয়ার স্টেশন কমান্ডার লে. শাকিল বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে মাথাবিহীন ও গলিত একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের কিছু অংশ দেখে নিহতের পরিবারের লোকজন এটি দিদারের বলে শনাক্ত করে।

উল্লেখ্য, গত ২৮ মে সোমবার নিখোঁজ হওয়ার পর ১ জুন শুক্রবার সকালে তুফানিয়া এলাকার মেঘনা নদী থেকে মাথাবিহীন ও অর্ধগলিত অবস্থায় আরিফের মরদেহ উদ্ধার করে কোস্টগার্ড। এই ঘটনায় ফয়সাল নামের আরো এক যুবক এখনো নিখোঁজ রয়েছে।