সাভারে শিশু পিটিয়ে হত্যা

সাভারে শিশু পিটিয়ে হত্যা

সাভারে ইকরা মনি (০৫) নামে এক শিশুকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার (১১ অক্টোবর) দুপুরে বাড়ির পাশে থাকা একটি পুকুর থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটিকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শিশুটির বাবা-মা সাভার পৌর এলাকার উলাইল মহল্লার এহসান উল্লার মালিকানাধীন পাঁচতলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন। ইকরার বাবা মাখলুক আহমেদ স্থানীয় ডেনিয়েল টেক্স নামে একটি পোশাক কারখানায় কাজ করেন।

মাখলুক বলেন, বুধবার আমার মেয়েকে পিটিয়ে হত্যা করে তার মরদেহ বস্তায় ভরে পুকুরে ফেলে দেয় দুর্বৃত্তরা। পরে বৃহস্পতিবার দুপুরে পুকুরে বস্তাবন্দি মরদেহটি ভেসে উঠলে এলাকাবাসীরা শিশুটিকে উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) দীপঙ্কর রায় বলেন, শিশুটির গায়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে পিটিয়ে হত্যার পর মরদেহ গুম করার জন্য পুকুরে ফেলে দেওয়া হয়।

তিনি আরও বলেন, শিশুটির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকায় পাঠানোর পাশাপাশি সাভার মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে।