নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ট্রাক, নিহত ১

নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ট্রাক, নিহত ১

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে পড়ায় ট্রাকচাপায় জসিম উদ্দীন (২২) নামে এক কসাইয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুজন।

রোববার (২২ জুলাই) সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রেলগেট মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জসিম উপজেলার আচুয়াভাটা কসায়পাড়া গ্রামের তসলিম উদ্দিনের ছেলে। সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতরা সবাই পেশায় কসাই।

স্থানীয়রা আহত দুইজনকে দ্রুত উদ্ধার করে। আহতদের মধ্যে উপজেলার আচুয়াভাটা গ্রামের মহিউদ্দীনের ছেলে আবদুর রহিমের (২৮) অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, সকাল সাড়ে ৬টার দিকে গোদাগাড়ী উপজেলার রেলগেট বাজারে মাংস কাটার কাজে ব্যস্ত ছিলেন কসাইরা। এ সময় রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে মাংসের দোকানে ঢুকে পড়ে। এতে ট্রাক চাপায় ঘটনাস্থলেই কসাই জসিমের মৃত্যু হয়। ঘটনাস্থল থেকে ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে।

তবে ট্রাকের চালক ও হেলপার ঘটনার পরপরই পালিয়েছেন। নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হবে বলে জানান ওসি জাহাঙ্গীর।