ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইয়াবাসহ গ্রেপ্তার ৬

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ইয়াবাসহ গ্রেপ্তার ৬

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী ও চট্টগ্রাম অংশ থেকে ৩১ হাজার ইয়াবাসহ ছয় মাদক বিক্রেতাকে আটকের খবর জানিয়েছে র‌্যাব। ফেনীর মহিপাল ও চট্টগ্রামের মীরসরাই এলাকা থেকে মঙ্গলবার রাতে তাদের আটক করা হয়।  

এরা হলেন- মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো.কাশেমের ছেলে মো.আতিয়ার (৩৭), একই এলাকার নাগর আলীর ছেলে মো.মতিন (৪২) ও মো.আহামদ আলীর ছেলে মো.লিটন, লৌহজং থানার মৌছা মান্দ্রা গ্রামের কাজির পাগলা এলাকার মো.ইমান আলীর ছেলে মো.সৈকত (২৫), একই এলাকার রজব আলীর ছেলে মো. সোহাগ (৩৫) ও মো.আবুল কালামের ছেলে মো.ইমরান (২৪) আটক করে।

র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন, ইয়াবা কেনাবেচার গোপন খবরে মহিপাল রেঙ্গুনা সুইটস অ্যান্ড বিরিয়ানী হাউজ এর সামনে অবস্থান নেয় র‌্যাব।

“এ সময় আতিয়ার, মতিন ও লিটনকে ১৯ হাজার ইয়াবাসহ হাতেনাতে আটক করা হয়; যার বাজার মূল্য ৯৫ লাখ টাকা।”

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত ইয়াবাসহ ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাবের এ কর্মকর্তা জানান।

এর আগে গোপনে খবর পেয়ে চট্টগ্রাম জেলার মীরসরাই এলাকা থেকে ১২ হাজার ৩০০টি ইয়াবাসহ তিনজনকে আটক করা হয বলে জানান র‌্যাব কর্মকর্তা শাফায়াত।

তিনি বলেন, “ইয়াবা পাচারের গোপন খবরে মীরসরাই এলাকায় চেকপোস্ট বসিয়ে গাড়িতে তল্লাশি চালানো হয়।এ সময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এস আলম পরিবহনের একটি বাসে তল্লাশি চালানো হলে সৈকত, সোহাগ ও ইমরান পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে র‌্যাব তাদের ধাওয়া দিয়ে আটক করে।“

উদ্ধারকৃত ইয়াবার মূল্য ৬১ লাখ ৫১ হাজার টাকা বলে শাফায়াত জানান।

তিনি বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা করে উদ্ধার করা ইয়াবাসহ মীরসরাই থানায় হস্তান্তর করা হয়েছে।