চট্টগ্রামে প্রতিবেশীদের ঝগড়ায় ছুরি মেরে খুন

চট্টগ্রামে প্রতিবেশীদের ঝগড়ায় ছুরি মেরে খুন

চট্টগ্রামে মোবাইল ফোনের মেমোরি কার্ড নিয়ে প্রতিবেশীদের মধ্যে ঝগড়ায় ছুরিকাঘাতে এক নারী খুন হয়েছেন, আহত হয়েছেন তার মা ও ভাই।

বন্দরনগরীর পশ্চিম মাদারবাড়ি যুগী চাঁদ মসজিদ লেইনের পোড়া মাঠ এলাকায় শনিবার রাতে এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহত বালি বেগম (২৫) ওই এলাকার মো. হাবিবের মেয়ে। তার মা বেবি আক্তার (৫০) ও বড় ভাই মো. সুমনকে (২৮) আহত অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় হামলাকারী জয় (১৯), তার ভাই একরামুল হক (১৮) ও মা মিতা বেগমকে (৪৪) গ্রেপ্তার করা হয়েছে বলে সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান।

তিনি বলেন, ওই দুই পরিবার পাশাপাশি বাসায় থাকে। কিছু দিন আগে সুমনের মোবাইল ফোন চুরি করে একরাম। পরে ফোন ফেরত দিলেও মেমোরি কার্ডটি সে রেখে দেয়।

“মেমোরি কার্ড ফেরত দেওয়া নিয়ে শনিবার রাতে বালির সঙ্গে মিতার ঝগড়া বাঁধে। ওই ঝগড়ার মধ্যে জয় গিয়ে বালিকে ছুরি মারে। বালির ভাই সুমন ও মা বেবি এগিয়ে গেলে একরাম তাদেরকে ছুরিকাঘাত করে।”

আহত অবস্থায় তিনজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক বালিকে মৃত ঘোষণা করেন বলে মেডিকেল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান।

পরিদর্শক রুহুল জানান, ঘটনার পরপরই পুলিশ গিয়ে জয়সহ তার পরিবারের তিনজনকে আটক করে। পরে তাদের দেখানো জায়গা থেকে হামলায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়।