চকরিয়ায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৭

চকরিয়ায় বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৭

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় যাত্রীবাহী স্টার লাইন পরিবহন ও  লেগুনার ( ছাড়পোকা) মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ সাতজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- লেগুনার (ছাড়পোকা) চালক চট্টগ্রামের লোহাগাড়ার আধুনগর এলাকার আহম্মেদ হোছাইনের ছেলে খায়ের আহমদ (৪০), চকরিয়ার হারবাং পাহাড়তলীর ছৈয়দ আলমের ছেলে আবুল কাশেম (২৭), হারবাং দক্ষিণ পাড়ার মন্জুর আহমদের ছেলে জহির আহমদ (৩১), চুনতির মোস্তাক আহমদের স্ত্রী রোকেয়া বেগম ও তার মেয়ে জায়তুন নাহার এবং মৃত যতীন্দ্র সিকদারের মেয়ে বাসন্তী সিকদার এবং মঞ্জুর আলমের ছেলে শফিকুল কাদের তুষার (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী স্টার লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চকরিয়ার বরইতলী রাস্তার মাথায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হয়। এতে সাতজন নিহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
 
চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শোভন দে বলেন, ঘটনাস্থলে এক নারী নিহত হয়েছে। এছাড়া ঘটনাস্থল থেকে চারজনকে নিহত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত একজনকে চট্টগ্রাম নেওয়ার পথে মারা যায়।  এদিকে ইউনিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছেন।
 
চিরিংগা হাইওয়ে পুলিশের আইসি নুরে আলম বলেন, স্টার লাইন বাসটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার কারণ জানার চেষ্টা চলছে। চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহতদের মরদেহ স্বজনদের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।