গোদাগাড়ীতে বজ্রপাতে শিশুসহ নিহত ২

গোদাগাড়ীতে বজ্রপাতে শিশুসহ নিহত ২

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পৃথক বজ্রপাতে শিশুসহ দু’জনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৫ মে) বিকেলে উপজেলার মোহনপুর ইউনিয়নের চান্দলাই ও সদর ইউনিয়নের শিমলা গ্রামে দুর্ঘটনা দু’টি ঘটে।

নিহতরা হলেন-শিমলা গ্রামের ময়েজ আলীর ছেলে সেলিম হোসেন (৩০) ও চান্দলাই গ্রামের আব্দুল গণির ছেলে মো. আব্দুল্লাহ (৭)।   নিহতের স্বজনদের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) আলতাফ হোসেন  জানান, বিকেলে বাড়ির বাইরে খেলাধুলা করছিল আব্দুল্লাহ। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এর আগে দুপুরে বাড়ির পাশে ধানক্ষেতে কাজ করছিলেন সেলিম। এসময় বৃষ্টির সঙ্গে বজ্রপাত হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এছাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তারাও ঘটনাস্থলে গেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিমুল আক্তার জানান, খবর পেয়ে বিকেলে তিনিসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তারা আলাদাভাবে ঘটনাস্থলে যান। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের সহায়তা করা হবে বলেও জানান তিনি।