রাজধানীতে ভবনের গ্যারেজে আগুনে শিশুসহ নিহত ৩

রাজধানীতে ভবনের গ্যারেজে আগুনে শিশুসহ নিহত ৩

রাজধানীর নিউ ইস্কাটনের দিলু রোডের একটি পাঁচতলা ভবনের গ্যারেজে অগ্নিকাণ্ডে শিশুসহ তিনজনের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এতে দগ্ধ দুজনসহ পাঁচজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত তিনজনের মধ্যে দুজনের নাম জানা গেছে। তারা হলেন- দগ্ধ শহীদুল ইসলাম ও জান্নাতুল ফেরদৌসের ছেলে রুশদি (৪) এবং আব্দুল কাদের (৪০)। নিহতদের মধ্যে একজন নারী রয়েছেন। তার নাম এখনও জানা যায়নি।


 
ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার এরশাদ হোসেন জানান, বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোর ৪টা ৩২ মিনিটের দিকে দিলু রোডের ৩৫৪ নং বাসার গ্যারেজে অগ্নিকাণ্ডটি হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৮টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে ভোর সাড়ে ৫টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

তিনি বলেন, আগুনের কারণ এখনও জানা যায়নি। অগ্নিকাণ্ডে আশঙ্কাজনক অবস্থায় দু্জনকে ঢাকা মেডিকেলেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। এ ছাড়া ধোয়ায় অসুস্থ হয়ে আরও তিনজন এখানে চিকিৎসাধীন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ ইন্সপেক্টর বাচ্চু মিয়া জানান, হাসপাতালে পাঁচজনকে ভর্তি করা হয়েছে। নিহত তিনজনের মরদেহ মর্গে রাখা হয়েছে।  

তিনি জানান, দগ্ধ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন শহিদুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি। তার শরীরের ৪৩ শতাংশ পুড়ে গেছে। দগ্ধ আরেকজন শহিদুলের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৩৫)। তার শরীরের ৯৫ শতাংশ পুড়ে গেছে।

এ ছাড়া হাসপাতালের জরুরি বিভাগের ওয়ানস্টপ সার্ভিস সেন্টারে ভর্তি আছেন তিনজন। তারা হলেন সুমাইয়া আক্তার (৩২), তার ছেলে মাহাদী (৯) ও মাহমুদুল হাসান (৯ মাস)।