পুঠিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে আহত ১০

পুঠিয়ায় বাস-ট্রাক সংঘর্ষে আহত ১০

 রাজশাহীর পুঠিয়া উপজেলায় বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষের হেলপারসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। মঙ্গলবার (১০ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তারাপুর বাজার নামক স্থানে ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে দুর্ঘটনা কবলিত ট্রাকের হেলপার রাহেনের (২২) অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নামপরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা রংপুরগামী যাত্রীবাহী বাস সায়েম পরিবহন তারাপুর বাজার নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজশাহীগামী একটি মালবাহী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস-ট্রাকের হেলপারসহ ১০ জন আহন হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর সদস্যরা এসে আহতদের উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে পাঠায়।  

দুর্ঘটনা কবলিত ট্রাকপুঠিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি-তদন্ত) রাকিবুল হাসান জানান, দুর্ঘটনায় ট্রাকের হেলপারসহ যাত্রীবাহী বাসের অন্তত ৯/১০জন যাত্রী আহত হয়েছেন। তাদের মধ্যে ট্রাকের হেলপার রাহেনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত যানবাহনগুলো উদ্ধারের চেষ্টা করছে হাইওয়ে পুলিশ। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।