বিকাল ৫:১১, মঙ্গলবার, ৩০শে মে, ২০১৭ ইং
/ সিলেট / হবিগঞ্জে স্কুলছাত্র খুন
হবিগঞ্জে স্কুলছাত্র খুন
মে ১০, ২০১৭

হবিগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জের নবীগঞ্জে ষাঁড়ের লড়াইকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় সুজাত মিয়া (১৫) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ সময় একই পরিবারের আহত হয়েছে আরও ৪ জন। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে। বুধবার উপজেলার নিভৃত পল্লী বড় ভাকৈর পশ্চিম ইউনিয়নের আমড়াখাইর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, গত সোমবার ওই গ্রামের ফয়জুল্লাহর একটি ষাঁড় গোচারণ ভূমিতে বাঁধা অবস্থায় একই গ্রামের আব্দুল খালেকের ছেলে তার আরেকটি ষাঁড় নিয়ে লড়াই শুরু করে। এ খবর পেয়ে ষাঁড়ের মালিক ফয়জুল্লাহর লোকেরা বাধা দেয়। এ নিয়ে বাদানুবাদের একপর্যায়ে তাদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। এ নিয়ে বিরোধের সূত্রপাত হয়।  বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ফয়জুল্লাহ স্থানীয় বিবিয়ানা বাজারে যাওয়ার পথে আব্দুল খালেকের লোকজন পূর্ব থেকে ওঁৎপেতে থাকা অবস্থায় তার অপর হামলা চালায়। এ খবর পেয়ে তার ভাই-ভাতিজা এগিয়ে এলে তাদের উপরও অতর্কিত আক্রমণ করা হয়। এতে অফর মিয়ার ছেলে বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র সুজাত মিয়াসহ কয়েকজন আহত হয়। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক সুজাত মিয়াকে মৃত ঘোষণা করেন। এর মধ্যে ফয়জুল্লাহ (৫৫), ছায়েদুন্নেহার (৪৫), আল-আমীন (২২) ও মোঃ আব্দুল্লাহ (৭০)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম আতাউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার খবর পেয়ে সাথে সাথে এলাকায় অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top