বিকাল ৫:১২, মঙ্গলবার, ৩০শে মে, ২০১৭ ইং
/ রাজশাহী / সোনাতলায় ১০টি চোরাই গরু উদ্ধার : আটক ২
সোনাতলায় ১০টি চোরাই গরু উদ্ধার : আটক ২
মে ১৮, ২০১৭

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলা থানাপুলিশ সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রাম থেকে গত বুধবার ৭টি  চোরাই গরু উদ্ধার করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ লিটন মিয়া (২৫) ও মেহেরুল ইসলাম সজল (২৮)কে আটক করেছে। পরে তাদের দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।
থানা সূত্রে জানা গেছে, গত ১৩ মে রাতে দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার রনজয়পুর দীঘিরবিল গ্রামের শমসের আলমের ছেলে সরওয়ার আলমের বাড়ি থেকে সাতটি গরু ও একটি ছাগল চুরি হয়। তিনি এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় মামলা দায়ের করেন। গত মঙ্গলবার রাতে পুলিশ বগুড়ার শিবগঞ্জের মোকামতলার ভরিয়া গ্রাম থেকে টুকু মিয়ার ছেলে লিটন মিয়াকে পুলিশ গ্রেফতার করে। পুলিশের জিজ্ঞাসাবাদে সে চুরির সত্যতা স্বীকার করে। সে এই চুরির সাথে তার সঙ্গি সোনাতলা সদর ইউনিয়নের সুজাইতপুর গ্রামের সজলের নাম প্রকাশ করে চোরাই গরু গুলোর অবস্থান পুলিশকে নিশ্চিত করায়। পরে নবাবগঞ্জ ও সোনাতলা থানাপুলিশ যৌথ অভিযান চালিয়ে গত বুধবার দুপুরে সুজাইতপুর গ্রামে জনৈক শহীদ মিয়ার বাড়ির পাশে বাঁশঝাঁড় থেকে সাতটি চোরাই গরু উদ্ধার করে।

সোনাতলা থানার এসআই সুশান্ত জানান, আগে গ্রেফতার লিটনের স্বীকারোক্তিতেই গরু উদ্ধার ও সজলকে গ্রেফতার করা হয়েছে। এছাড়াও  সোনাতলা থানা পুলিশ আরও ৩টি গরু ওই এলাকা থেকে আটক করে।


 

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top