সকাল ১০:৩২, বৃহস্পতিবার, ২৭শে জুলাই, ২০১৭ ইং
/ রাজশাহী / সারিয়াকান্দিতে আওয়ামী লীগ নেতার আত্মহত্যা
সারিয়াকান্দিতে আওয়ামী লীগ নেতার আত্মহত্যা
জুলাই ১৭, ২০১৭

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী রেজাউল করিম দুলাল  সোমবার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের মৃত জালাল উদ্দিন প্রামাণিকের দ্বিতীয় পুত্র । এলাকাবাসী জানায়, নিহত দুলাল একজন চাল ও মরিচ ব্যবসায়ী।

 সোমবার সকাল সাতটার দিকে দুলাল তার বগুড়ার বাসা নাটাইপাড়া থেকে ফুলবাড়ির বাড়িতে আসেন। সকালে নাস্তা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান। এরপর তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। দুপুরে তার জামাই পান্না আহম্মেদ দেখতে পায় চাতালের একটি মিল ঘরে তীরের সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেছেন।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পারিবারিক অশান্তির কারণে সে আত্মহত্যা করেছে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল পরিদর্শনকারী সারিয়াকান্দি থানার এসআই মিজানুর রহমান জানান, তিনি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি মানসিকভাবে ভারসাম্যহীন। এর আগেও তিনি ফাঁস দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিলেন। এদিকে তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন, বগুড়া- আসনের জাতীয় সংসদ সদস্য আবদুল মান্নান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহাদারা মান্নান, সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু। 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top