রাত ৮:৪৩, শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / সান্তোস নয় ফ্লামেঙ্গোয় খেলতে চান নেইমার!
সান্তোস নয় ফ্লামেঙ্গোয় খেলতে চান নেইমার!
এপ্রিল ১৮, ২০১৭

শৈশবের ক্লাব সান্তোসের প্রতি আর সেই আগের টান নেই নেইমারের। ব্রাজিলে ফিরলে বার্সেলোনার এই ফরোয়ার্ড খেলতে চান দেশটির আরেক জনপ্রিয় দল ফ্লামেঙ্গোয়। সান্তোস থেকে উঠে আসা নেইমার ২০১৩ সাল থেকে আলো ছড়াচ্ছেন বার্সেলোনার হয়ে। কিন্তু তার ৮ কোটি ৬০ লাখ ইউরো ট্রান্সফার ফির বিষয়টি নিয়ে সান্তোস আদালত পর্যন্ত গিয়েছে। ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার কাছে ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডের ছয় মাসের নিষেধাজ্ঞা চেয়ে আবেদনও করেছিল দলটি।

সেই থেকে প্রিয় ক্লাবের সঙ্গে টানাপোড়েন চলছে নেইমারের। সান্তোসকে কোপা লিবার্তাদোরেস, কোপা দো ব্রাজিল শিরোপা এনে দেওয়া ফরোয়ার্ড সেই ক্ষোভ প্রকাশ করলেন। স্পোর্তে ইন্তারেতিভোকে জানালেন, ১০৫ বছর পূর্তি উপলক্ষে সাবেক ক্লাবকে শুভেচ্ছা জানাতে বাধ্য নন তিনি।

“তাদেরকে অভিনন্দন জানানোর বাধ্যবাধকতা আমার নেই। তারা আমার জন্য যা করেছে, সবকিছুর জন্য আমি তাদের প্রতি ‍কৃতজ্ঞ। আমি তাদের ভালোবাসি এবং সান্তোসের হয়ে খেলতে ভালোবাসতাম। আমার পুরো পরিবার সান্তোসের সমর্থক; এমনকি আমিও তাদের সমর্থক হয়ে গিয়েছিলাম; কিন্তু তাদের সব ইচ্ছা পূরণে আমি বাধ্য নই।”

“সান্তোসের প্রতি আমার অনেক শ্রদ্ধা আছে; আমার পরিবারের সবাই সান্তোসের সমর্থক। শুধু একটা বাজে বিষয়ও আছে। সান্তোস আমাদের বিপক্ষে আদালতে গিয়েছিল, যেটা আমি এখনও বুঝি না।”

২০২১ সাল পর্যন্ত বার্সেলোনার সঙ্গে চুক্তি করা নেইমারের ফ্লামেঙ্গোর প্রতি আগ্রহের অন্য একটি কারণও আছে। মারাকানা স্টেডিয়ামের ফাইনাল জিতে ব্রাজিলকে গত অলিম্পিকের ফুটবলের সোনা এনে দেন নেইমার। এই স্টেডিয়ামেই ফ্ল্যামেঙ্গো তাদের হোম ম্যাচ খেলে।

এ বছর ১৮ ম্যাচের মধ্যে মাত্র একটিতে হারা ফ্লামেঙ্গো ব্রাজিলের ঘরোয়া ফুটবলের অন্যতম জনপ্রিয় দলও। নেইমার জানালেন মারাকানায় ফেরার আগ্রহের কথা।

“লিবার্তাদোরেসে মারাকানার ভরা গ্যালারিতে ফ্লামেঙ্গোর হয়ে খেলার খুব দৃঢ় ইচ্ছা আছে আমার।”

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top