সন্ধ্যা ৭:৩৯, মঙ্গলবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ খেলাধুলা / সাকিবদের আরেকটি জয়
সাকিবদের আরেকটি জয়
আগস্ট ১০, ২০১৭

কলিন মুনরোর ব্যাটিং ঝড়ে বড় স্কোরের সম্ভাবনা দেখিয়েছিল ত্রিনবাগো নাইট রাইডার্স। কিন্তু তিনি ফিরে যেতেই ব্যাটিং ধস। ৩৮ রানের ব্যবধানে শেষ ৮ উইকেট হারায় দলটি। জবাবে সাকিব আল হাসানের দল জ্যামাইকা তালাওয়াস ৬ উইকেট হারিয়ে পৌঁছে যায় লক্ষ্যে। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে বুধবার তাদের টানা দ্বিতীয় জয় এলো ৪ উইকেটে। আর তিন ম্যাচে প্রথম হারেও টেবিলের শীর্ষস্থানে ত্রিনবাগো।

 

 

দলীয় ১০৯ রানে মুনরো তৃতীয় ব্যাটসম্যান হিসেবে আউট হন। এর পর ব্যাটিং ধস, ১৯.৫ ওভারে ত্রিনবাগো অলআউট হয় ১৪৭ রানে। মুনরো ২৫ বলে ৫ চার ও ২ ছয়ে করেন ৪১ রান। ড্যারেন ব্রাভো সমান বল খেলে ৩৩ রান করেন। আর কোনও ব্যাটসম্যানের তেমন অবদান নেই। এদিনও ছিলেন না বাংলাদেশের মেহেদী হাসান মিরাজ।

ত্রিনবাগোর ব্যাটিং ধসে সাকিব কিছু করতে পারেননি বল হাতে। আগের দুই ম্যাচে একটি করে উইকেট নিলেও এদিন খালি হাতে শেষ করেন তিনি। বরং ১ ওভারে ১২ রান দেওয়ার পর আর তার হাতে বল দেখা যায়নি। কেসরিক উইলিয়ামস ও ওডিন স্মিথ ৩টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে লেন্ডন সিমন্স ও কুমার সাঙ্গাকারার ৬১ রানের জুটিতে জয়ের ভিত তৈরি করে জ্যামাইকা। ৪১ বলে ৭ চারে ইনিংস সেরা ৪৭ রান করেন শ্রীলঙ্কান ব্যাটিং গ্রেট। ১৮ বলে তিন ছয় ও চার চারে সিমন্স করেন ৩৮ রান। চার বল বাকি থাকতে জয় তুলে নেয় জ্যামাইকা। আগের ম্যাচে ৪৪ রানে অপরাজিত সাকিব এ ম্যাচে ব্যাট হাতে সফল ছিলেন না। ২২ বল খেলে ১৬ রান করেন তিনি কোনও বাউন্ডারি ছাড়া।

টানা দ্বিতীয় জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে জ্যামাইকা। সমান পয়েন্টে তাদের উপরে ত্রিনবাগো ও সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top