রাত ২:৪৯, শনিবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ জাতীয় / সবুজবাগে ছাত্রীর শ্লীলতাহানি আওয়ামীলীগ নেতা গ্রেফতার
সবুজবাগে ছাত্রীর শ্লীলতাহানি আওয়ামীলীগ নেতা গ্রেফতার
মার্চ ১৮, ২০১৭

রাজধানীর সবুজবাগ কদমতলা এলাকার পূর্ব বাসাবো স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেনীর এক ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগে আওয়ামী লীগের স্থানীয় নেতা মাসুদ পারভেজ আকন্দকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি ওই স্কুলের গভর্নিং কমিটির সদস্য এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গতকাল শনিবার দুপুরে তাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছেন সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কুদ্দুস ফকির।

স্থানীয় ও স্কুল সূত্রে জানা গেছে, গত ১৩ মার্চ তিনি স্কুলের এক ছাত্রীকে বেতন মওকুফ ও পরীক্ষার সাজেশন দেয়ার কথা বলে পূর্ব বাসাবোয় তার নিজস্ব কার্যালয়ে ডেকে নেন।  সেখানে তিনি ওই ছাত্রীর শ্লীলতাহানি ঘটান। বিষয়টি ওই ছাত্রী স্কুলের শিক্ষক ও গভর্নিং বডির অন্যদের জানিয়েও কোন ফল পায়নি। ব্যবস্থা নেয়নি পুলিশও। পরে ওই স্কুলের শিক্ষার্থীরা ক্ষুব্ধ হয়ে গতকাল বেলা ১১টায় স্কুলের সামনে মানববন্ধন করেন। এতে অভিভাবক ও স্থানীয় বাসিন্দারা অংশ নেন। এরপর টনক নড়ে স্থানীয় পুলিশ ও আওয়ামীলীগ নেতাদের। পরে গতকাল পারভেজ আকন্দকে গ্রেফতার করা হয়।
ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের জ্যেষ্ঠ সহকারী কমিশনার (সবুজবাগ জোন) ওবায়দুর রহমান বলেন, ওই ছাত্রী নিজেই বাদী হয়ে শনিবার সবুজবাগ থানায় মামলা করেন। এরপর মামলার একমাত্র আসামি মাসুদ পারভেজকে গ্রেফতার করা হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top