ভোর ৫:০০, শুক্রবার, ১৭ই আগস্ট, ২০১৭ ইং
/ বিনোদন / ‘সন্ধ্যার মেঘমালা’র মোড়ক উন্মোচন
‘সন্ধ্যার মেঘমালা’র মোড়ক উন্মোচন
মার্চ ১৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ইমপ্রেস অডিও ভিশন লিমিটেডের ব্যানারে কুলএক্সপোজারের আয়োজনে কারাধ্যক্ষ শিল্পী বিকাশ রায়হানের গাওয়া ১৩ টি রবীন্দ্রসংগীতের অ্যালবাম ‘সন্ধ্যার মেঘমালা’র মোড়ক উন্মোচন হয়ে গেল সম্প্রতি চ্যানেল আইয়ের ‘ছাদঘর’-এ। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, এমপি।

এছাড়া অন্যান্যের মধ্যে ছিলেন চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা  চৌধুরী বন্যা, কাদেরী কিবরিয়া, লিনু বিল্লাহ এবং উপকারা মহাপরিদর্শক বজলুর রশিদ।

শিল্পী বিকাশের প্রয়াসের প্রশংসা করে রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন, স্বতঃস্ফূর্ততার মধ্যেই খুঁজে পাওয়া সম্ভব গানের আসল রস। শিল্পী বিকাশের গানে তার পুরোটাই রয়েছে। আমি তার সমৃদ্ধ শিল্পীজীবন কামনা করছি।

অ্যালবামে ঠাঁই পাওয়া গানগুলো হচ্ছে  সখী ভাবনা কাহারে বলে, তুমি সন্ধ্যার মেঘমালা, ভালোবেসে সখী নিভৃতে যতনে, তোমার খোলা হাওয়া লাগিয়ে পালে, আমি কান পেতে রই, এই উদাসী হাওয়ার পথে পথে, তুমি  কোন কাননের ফুল, আজি যত তারা তব আকাশে, তুমি রবে নীরবে হৃদয়ে মম,  তোমায় গান শোনাবো তাই তো আমায়, কত বার ভেবেছিনু আপনা ভুলিয়া, নিত্য তোমার যে ফু ফোটে এবং আকাশভরা সূর্যতারা।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top