সন্ধ্যা ৭:১২, বুধবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ রাজনীতি / ষড়যন্ত্রকারীরা বার বার পরাজিত হয়: শামীম
ষড়যন্ত্রকারীরা বার বার পরাজিত হয়: শামীম
February 16th, 2017

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, ষড়যন্ত্রকারী সব সময় পরাজিত হয়। ওয়ান ইলেভেনে আওয়ামী লীগকে ভাঙ্গার চেষ্ঠা করা হয়েছে। ষড়যন্ত্রকারীরা সফল হয়নি। পদ্মা সেতু নিয়েও বর্তমান সরকারকে বেকায়দায় ফেলতে ষড়যন্ত্রকারীরা কলকাঠি নাড়েন। এতেও তারা সফল হয়নি। বার বার তারা পরাজিত হয়েছে। আগামীতেও কোন ষড়যন্ত্র চক্রান্ত করার চেষ্টা করা হলে জনগণ তাদের রুখে দাঁড়াবে।

বুধবার বিকালে ধানমন্ডিতে চট্রগ্রাম-১৫ আসনের এমিপ প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দীন নদভীসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন। শামীম বলেন, যারা দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বে বিশ্বাস করে না, যারা দেশের উন্নয়ন ও অগ্রগতি চায় না তারাই পদ্মাসেতু নিয়ে ষড়যন্ত্র করেছে। বাংলাদেশকে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্ব দরবারে হেয় প্রতিপন্ন করার জন্যই বিশ্বব্যাংক এই দুর্নীতির কাল্পনিক অভিযোগ করেছে। এর পেছনে ছিল এ দেশের একজন অকৃতজ্ঞ মানুষ ড. মুহাম্মদ ইউনুস। তিনি প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করার জন্য এর পেছনে কলকাঠি নাড়িয়েছে।

চট্রগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত এ সাংগঠনিক সম্পাদক স্থানীয় নেতাদের উদ্দেশে বলেন, আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীদের মনে রাখতে হবে-আমরা ঐক্যবদ্ধ ছিলাম বলেই টানা দ্বিতীয় মেয়াদে ক্ষমতায় আসতে পেরেছি। আগামীতেও ঐক্যবদ্ধ থাকতে হবে। সামনের নির্বাচন আমাদের জন্য চ্যালেঞ্জ। নিজেদের ব্যক্তি স্বার্থের কারণে যেন দল ক্ষতিগ্রস্ত না হয় সে দিকে সকলের সজাগ দৃষ্টি রাখতে হবে। ড. আবু রেজা মোহাম্মদ নেজামুদ্দীন নদভী এমপি ছাড়াও এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নুরুল আফসার, সাতকানিয়া উপজেলার আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ লিটন, দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতা আনোয়ার কামাল, লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এইচম গনি সম্রাট, সাবেক সাধারণ সম্পাদক এসএম আবদুল জব্বার এবং আওয়ামী লীগের উপ কমিটির সাবেক সহ-সম্পাদক জহির সিকদার এ সময় উপস্থিত ছিলেন।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :