সকাল ৭:৪০, সোমবার, ২৪শে এপ্রিল, ২০১৭ ইং
/ বিনোদন / শেরপুরে অ্যাক্রোবেটিক প্রর্দশনীতে মুগ্ধ দর্শক
শেরপুরে অ্যাক্রোবেটিক প্রর্দশনীতে মুগ্ধ দর্শক
মার্চ ১৩, ২০১৭

শেরপুর (বগুড়া) প্রতিনিধি : সন্ধ্যা ৭টা। উপজেলা পরিষদ মুক্তমঞ্চের চারপাশে কয়েক হাজার মানুষ গমগম করছে। এরইমধ্যে মঞ্চে আসেন শিল্পকলা একাডেমীর অ্যাক্রোবেট দলের সদস্যরা। সঙ্গে সঙ্গে উপস্থিত অসংখ্য দর্শক শ্রোতা বিপুল করতালির মাধ্যমে তাদের স্বাগত জানায়। এরপর শুরু হয় অ্যাক্রোবেটিক (সার্কাস) প্রর্দশনী। মঞ্চের রঙিণ আলোয় অ্যাক্রোবেট দলের সদস্যরা একে একে রোলার ব্যালেন্স

, হ্যান্ড স্কিল, মাউথ স্কিল, রোপ রাউন্ড স্কিল, ব্রিক স্কিল, চেয়ার সিনাসিনি নেক আয়রণ বার, অ্যাংকারাসা, রিং নৃত্যু ও নুনথুর মতো নানা নৈপুণ্য প্রদর্শন করেন। প্রতিটি প্রর্দশনী দারুণভাবে উপভোগ করেন হাজার হাজার দর্শক শ্রোতা। চমৎকার শ্বাসরুদ্ধকর সব অ্যাক্রোবেটিক কসরত দেখে মুগ্ধ হন তারা। বিশেষ করে শিশু ও তরুণ দর্শকরা সবচেয়ে বেশি আনন্দে মেতে ওঠেন।

তারা করতালির মাধ্যমে অ্যাক্রোবেট দলকে উৎসাহিত করেন। এভাবে রাত সাড়ে ৯টা পর্যন্ত এই সার্কাস প্রর্দশনীর মাধ্যমে সবাইকে মাতিয়ে রাখা হয়। গত রোববার (১২মার্চ) বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ শিল্পকলা একাডেমী এই অ্যাক্রোবেটিক (সার্কাস) প্রর্দশনীর আয়োজন করে। প্রধান অতিথি সরকারদলীয় স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান এই প্রর্দশনীর উদ্বোধন করেন।

 এসময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আশরাফুজ্জামান, কালচারাল অফিসার সাগর বসাক, উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সরোয়ার জাহান, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদক আলহাজ মুনসী সাইফুল বারী ডাবলু উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ ব্যাংকের উপ-পরিচালক আব্দুর রউফ খান।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top