রাত ২:০০, রবিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / শুরু হলো ‘একটি সিনেমার গল্প’
শুরু হলো ‘একটি সিনেমার গল্প’
সেপ্টেম্বর ৯, ২০১৭

অভি মঈনুদ্দীন : চিত্রনায়ক ও পরিচালক আলমগীরের নির্দেশনায় নির্মাণ কাজ শুরু হলো ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্রের শুটিং। গতকাল দুপুর ১.৩০ মিনিটে বিএফডিসির চার নম্বর ফ্লোরে একটি দৃশ্য ধারণের মধ্যদিয়ে আলমগীর তার নির্দেশিত নতুন চলচ্চিত্রের শুটিং শুরু করেন। তবে শুটিং শুরুর আগে বিসমিল্লাহ পড়ে চলচ্চিত্রটির শুভযাত্রা করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সঙ্গীতশিল্পী রুনা লায়লা ও বরেণ্য অভিনেতা, নির্দেশক সৈয়দ হাসান ইমাম। এই সময় অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন চলচ্চিত্রটির নির্দেশক ও অভিনেতা আলমগীর, আঁখি আলমগীর, চিত্রনায়ক আরিফিন শুভ , ওপার বাংলার ঋতুপর্ণা সেনগুপ্ত এবং আঁখি আলমগীরের দুই কন্যা ¯েœহা ও আরিয়া। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলচ্চিত্রটির শুটিং চলবে বলে জানান আলমগীর।

এই চলচ্চিত্রের কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য রচনা করেছেন আলমগীর নিজেই। এতে আলমগীরের বিপরীতে অভিনয় করবেন চম্পা। চিত্রগ্রহণে আছেন আসাদুজ্জামান মজনু। রুনা লায়লা বলেন,‘ একটি সিনেমার গল্প’র জন্য রইলো শুভ কামনা। এই চলচ্চিত্রের মধ্যদিয়েই একজন সুরকার হিসেবে আমার অভিষেক হলো। গানটি লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার এবং গেয়েছেন আঁখি আলমগীর। চলচ্চিত্রটির অন্যান্য গানগুলো বেশ চমৎকার। সবমিলিয়ে চমৎকার গল্পের একটি সিনেমা একটি সিনেমার গল্প।’ সৈয়দ হাসান ইমাম বলেন,‘ গল্পটা আমার কাছে বেশ ভালোলেগেছে। আলমগীর নির্দেশক হিসেবে পরীক্ষিত একজন। আশা করছি এটি অতীতের চেয়েও আরো অনেক বেশি ভালো মানের একটি সিনেমা হবে।’ আরিফিন শুভ বলেন,‘ জীবনের প্রথম একই ফ্রেমে আলমগীর স্যারের সঙ্গে কাজ করতে যাচ্ছি। তাও আবার তারই নির্দেশিত চলচ্চিত্রে। এটা আমার জন্য আমার অভিনয় ক্যারিয়ারের জন্য অনেক বড় একটি অর্জন বলেই আমি বিবেচনা করছি।

আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে নিজের চরিত্রটি ফুটিয়ে তোলার চেষ্টা করবো।’ ওপার বাংলার নন্দিত নায়িকা ঋতুপর্ণা বলেন,‘ এর আগে আলমগীর স্যারের সঙ্গে একটি চলচ্চিত্রে কাজ করেছি। তিনি অনেক বড় মাপের একজন অভিনেতা। বহু বছর পর তার নির্দেশনায় এবার কাজ করতে যাচ্ছি। আবার তারসঙ্গে একই ফ্রেমে অভিনয়ও করবো। তাই ভীষণ ভালোলাগা কাজ করছে। এফডিসিতে এসে পুরোনো দিনের অনেক কিছুই মনে পড়ছে। মনে পড়ছে নায়ক রাজ রাজ্জাক স্যারের কথা, মান্নার কথা। সবমিলিয়ে একটি সিনেমার গল্প আমার কাছে স্মৃতি হাতড়ে ফেরার কাজও বটে। আশা করছি খুউব ভালো একটি সিনেমাই হবে এটি। ’ আলমগীরের নিজস্ব প্রযোজনা সংস্থা ‘আইকন এন্টারটেইনম্যান্ট’র ব্যানারে ‘একটি সিনেমার গল্প’ নির্মিত হচ্ছে। ছবি ঃ আলিপ হোসেন রিফাত

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top