রাত ৩:০২, সোমবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ বিনোদন / শুক্রবার থেকে অহনা’র ‘অহ-মি’
শুক্রবার থেকে অহনা’র ‘অহ-মি’
January 9th, 2017

 

অভি মঈনুদ্দীন :  বেশকিছুদিন যাবত দর্শকপ্রিয় অভিনেত্রী অহনা অভিনয়ের পাশাপাশি একটি ইভেন্ট ম্যানেজম্যান্ট’র ব্যবসা করে আসছিলেন। তবে এবার সেই ব্যবসার পাশাপাশি বেশ গুরুত্ব দিয়ে একটি বিউটি পার্লার চালু করছেন।

 আসছে ১৩ জানুয়ারি শুক্রবার থেকে রাজধানীর উত্তরার ১৩ নং সেক্টরের গরীবে নেওয়াজ রোডে অহনা তার বিউটি পার্লার ‘অহ-মি’র যাত্রা শুরু করছেন। ‘অহ-মি’র কর্ণধার দু’জন। প্রধান কর্ণধার অহনা নিজে। আরেকজন হচ্ছেন তারই খালাতো বোন লিজা মিতু। অহনা’র নামের ‘অহ’ এবং মিতুর নামের ‘মি’ নিয়ে অহনা তার বিউটি পার্লারের নাম রেখেছেন ‘অহ-মি’।

 হঠাৎ ব্যবসার প্রতি মনোযোগ দিচ্ছেন কেন? এমন প্রশ্নের জবাবে অহনা বলেন,‘ সত্যি বলতে কী প্রতি মাসের শুরু থেকে শেষ পর্যন্ত শুটিং নিয়ে ব্যস্ত থাকার সুযোগ নেই। তাই ভাবলাম নিজের একটি ব্যব্যসা প্রতিষ্ঠান থাকলে সেটা আমার নিজের জন্য, পরিবারের জন্য সর্বোপরি সবার জন্যই অনেক ভালো হয়। পাশাপাশি আমার খালাতো বোন মিতুরও অনেকদিন যাবত আগ্রহ আমরা দু’জন মিলে যেন একটি বিউটি পার্লার দেই।

এসব নানাবিধ কারণেই বিউটি পার্লারটি দেয়া। আল্লাহর রহমতে অবশেষে আসছে শুক্রবার অহ-মি’র যাত্রা শুরু করতে পারছি। আশাকরি পরিচিত, অপরিচিতরা আমাদের পাশে থাকবেন। ’ অহনা রহমান জানান প্রথমদিন যারা পার্লারে আসবেন তাদের জন্য বিশেষ ডিসকাউন্টের সুবিধা রয়েছে। শুক্রবার বিকেল তিনটায় পার্লারটির উদ্বোধন হবে। অহনা জানান প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত নির্ধারিত সময়ে পার্লারটি খোলা থাকবে। এদিকে অহনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ছিলো পিএ কাজল পরিচালিত ‘চোখের দেখা’। এতে তার বিপরীতে ছিলেন সাইমন।

 বিভিন্ন সময়ে খ- নাটকে অভিনয়ের পাশাপাশি অহনা ব্যস্ত রয়েছেন বেশ কয়েকটি ধারাবাহিক নাটকে অভিনয়ে। ধারাবাহিকগুলো হচ্ছে ‘নোয়াশাল’, ‘রূপালী প্রান্তর’, ‘মহাগুরু’, ‘কমেডি ৪২০’, ‘শান্তি অধিদপ্তর’, ‘আয়নাঘর’।  ছবি ঃ মোহসীন আহমেদ কাওছার



লাইক দিয়ে সঙ্গে থাকুন :