রাত ১০:১০, সোমবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০১৭ ইং
/ Top News / শিগগিরই সব জঙ্গি ধরা পড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী
শিগগিরই সব জঙ্গি ধরা পড়বে: স্বরাষ্ট্রমন্ত্রী
January 6th, 2017


স্টাফ রিপোর্টার : বন্দুকযুদ্ধে নিহত জঙ্গি নেতা নুরুল ইসলাম মারজান ও সাদ্দাম হোসেনকে আইনশৃঙ্খলা বাহিনী অনেক দিন ধরে খুঁজছিল জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খাঁন কামাল বলছেন, শিগগিরই সব জঙ্গি ধরা পড়বে।

গুলশান হামলার অন্যতম হোতা নব্য জেএমবির নেতা নুরুল ইসলাম ওরফে মারজান ও জাপানি নাগরিক কুনিও হোশিসহ বিভিন্ন হত্যা মামলার আসামি সাদ্দাম বৃহস্পতিবার শেষ রাতে ঢাকার মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় কাউন্টার টেরোরিজম পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। গতকাল শুক্রবার সকালে ধানমন্ডির বাসায় স্বরাষ্ট্রমন্ত্রী সাংবাদিকদের বলেন, উত্তরবঙ্গে যত কিলিং হয়েছে এর সঙ্গে সাদ্দাম জড়িত ছিল।

 আর মারজান হল এই সমস্ত পরিকল্পনাকারীদের একজন এবং সে একটু উঁচু পর্যায়ের সন্ত্রাসীদের নেতৃত্ব দিত। বাংলাদেশে পালিয়ে থাকার মত কোনো জায়গা জঙ্গিদের আর থাকবে না মন্তব্য করে তিনি বলেন, আইনশৃঙ্খলা রাকারী বাহিনীর তৎপরতায় জঙ্গিরা কোণঠাসা হয়ে পড়েছে। সাদ্দামকে আমরা অনেক দিন ধরে খুঁজছিলাম, ধরা পড়েছে। মারজান ধরা পড়েছে, কেউ আর বাদ যাবে না। মুসাও বাদ যাবে না, কেউ বাদ যাবে না। আমাদের হাতে খুব শিগগিরই ধরা পড়বে।


গত বছর জুলাই মাসে গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলা চালিয়ে ১৭ বিদেশিসহ ২২ জনকে হত্যার ঘটনার পর তদন্তের মধ্যে মারজানের নাম আসে। এরপর ১০ সেপ্টেম্বর আজিমপুরে এক জঙ্গি আস্তানা থেকে তার স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ। আর সাদ্দাম হোসেনের বাড়ি কুড়িগ্রামের রাজারহাট উপজেলায়। রংপুরে জাপানি নাগরিক কুনিও হোশি, কাউনিয়ায় মাজারের খাদেম রহমত আলী হত্যা; পঞ্চগড়ের মঠ অধ্য যজ্ঞেশ্বর রায়কে হত্যা, কুড়িগ্রামে ধর্মান্তরিত মুক্তিযোদ্ধা হোসেন আলীকে হত্যা এবং বাহাই নেতা রুহুল আমীনকে গুলি করে হত্যাচেষ্টা মামলার অভিযোগপত্রভুক্ত আসামি ছিলেন তিনি।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top