রাত ৮:৪২, শুক্রবার, ২১শে জুলাই, ২০১৭ ইং
/ ফুটবল / রোনালদোদের সুযোগ নষ্টে হতাশ জিদান
রোনালদোদের সুযোগ নষ্টে হতাশ জিদান
এপ্রিল ২৪, ২০১৭

২২টি শটের মধ্যে বার্সেলোনার গোলমুখে ১৪টি। এর মধ্যে কাসেমিরো ও হামেস রদ্রিগেস পেরেছেন লক্ষ্যভেদ করতে। ক্রিস্তিয়ানো রোনালদো, করিম বেনজেমা, টনি ক্রুস, মার্কো আসেনসিও, লুকা মদ্রিচরা করেছেন সুযোগ নষ্ট। ক্লাসিকোয় হারের পর রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান সুযোগ নষ্টের হতাশা আড়াল করেননি।

গত রোববার রাতে সান্তিয়াগো বের্নাবেউয়ে চিরশত্রু বার্সেলোনার কাছে ৩-২ গোলে হারে রিয়াল মাদ্রিদ। তিন ক্লাসিকোর মধ্যে কোচ হিসেবে এই প্রথম হারলেন জিদান। ম্যাচ শেষে জানালেন সুযোগ হারানোর চড়া মাশুল দিতে হয়েছে তার দলকে।

“আমি খুশি হতে পারি না। আমরা ম্যাচটা শেষ করে দেওয়ার সুযোগ পেয়েছিলাম, অনেক গোল করার সুযোগ পেয়েছিলাম। সুযোগ নষ্টের কারণে আমরা হতাশ।” “শেষ পর্যন্ত (সুযোগ নষ্টের কারণে) আপনাকে একটা দলের বিপক্ষে শাস্তি পেতে হয়েছে, যে দল জানে, কিভাবে খেলতে হয় এবং আপনার ক্ষতি করতে হয়। তারা সেটা করেছেও। তবে আমার ছেলেদের দোষ দেওয়ার কিছু নেই।”

নিজেদের মাঠ কাসেমিরোর গোলে এগিয়ে যায় রিয়াল। লিওনেল মেসি বার্সেলোনাকে সমতায় ফেরানোর পর এগিয়ে নেন ইভান রাকিতিচ। বদলি নামা হামেস রদ্রিগেস ৮৬তম মিনিটে রিয়ালকে সমতায় ফেরান।

তবে সমতায় ফেরার আগে বড় এক ধাক্কা খায় রিয়াল। ৭৭তম মিনিটে সের্হিও রামোস পান লালকার্ড। জিদানের মনে হচ্ছে, শেষ দিকে ১০ জন থাকায় গোলের জন্য বেশি ওপরে ওঠা ঠিক হয়নি।

“আমরা ভেবেছিলাম, আমরা তৃতীয় গোল করতে পারব। … ১০ জন নিয়ে সমতায় ফিরেছিলাম, কিন্তু এরপর খুব বেশি প্রেস করে খেলাটা ছিল ভয়ঙ্কর এবং আমরা তার জন্য মূল্য দিলাম।”

ম্যাচের শেষ মুহূর্তে দুর্দান্ত গোলে বার্সেলোনাকে মূল্যবান ৩ পয়েন্ট এনে দেন লিওনেল মেসি। “আমরা সবসময় ম্যাচ জেতার জন্য খেলি। আমরা হতাশ, যেহেতু আমরা হারার যোগ্য নই, কিন্তু ফুটবল এরকমই।”

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top