সকাল ১১:০৮, বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং
/ ফুটবল / রিয়ালের বিপক্ষে প্রতিশোধের কথা ভাবছে না আতলেতিকো
রিয়ালের বিপক্ষে প্রতিশোধের কথা ভাবছে না আতলেতিকো
এপ্রিল ২২, ২০১৭

চ্যাম্পিয়ন্স লিগে বার বার রিয়াল মাদ্রিদের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয়েছে আতলেতিকো মাদ্রিদের। তবে এবারও সেমি-ফাইনালে রিয়াল মাদ্রিদকে প্রতিপক্ষ হিসেবে পাওয়ার পর প্রতিশোধ নেওয়ার কথা ভাবছেন না বলে দাবি করেছেন দিয়েগো সিমেওনে। আপাতত লা লিগায় এস্পানিওলের বিপক্ষে ম্যাচ নিয়ে ভাবছেন বলে জানান আতলেতিকো মাদ্রিদের এই কোচ।

শনিবার এস্পানিওলের মাঠে খেলবে ৩২ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে থাকা আতলেতিকো। সমান পয়েন্ট নিয়ে আতলেতিকোর চেয়ে এক ম্যাচ বেশি খেলা সেভিয়া গোল পার্থক্যে চতুর্থ স্থানে রয়েছে।

সিমেওনে তাই এ মুহূর্তে লিগের সেরা তিনে থাকার ওপরই গুরুত্ব দিচ্ছেন বেশি। গত তিন মৌসুমে দুটি ফাইনালে নগর প্রতিদ্বন্দ্বীদের কাছে হেরে স্বপ্ন গুঁড়িয়েছে এখনও চ্যাম্পিয়ন্স লিগে শিরোপা জিততে না পারা আতলেতিকোর।

২০১৩-১৪ মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়ালের কাছে হারের পরের মৌসুমে কোয়ার্টার-ফাইনাল থেকে রিয়ালের কাছে হেরেই ছিটকে পড়ে আতলেতিকো। গতবারের ফাইনালেও একই প্রতিপক্ষের কাছে হার সিমেওনের দলের।

এ নিয়ে টানা চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের নক-আউট পর্বে মুখোমুখি হতে যাচ্ছে মাদ্রিদের দুই দল। কিন্তু আতলেতিকো কোচ ওই ম্যাচের প্রতিপক্ষ নিয়ে না ভেবে লিগ ম্যাচ নিয়ে মনোযোগী থাকার কথা জানালেন।

“(চ্যাম্পিয়ন্স লিগে) আমাদের লক্ষ্য ফাইনালে ওঠা; এ জন্য যে প্রতিপক্ষের বিপক্ষে আপনি খেলবেন, তাকে আপনাকে হারাতে হবে। প্রতিপক্ষ যেই হোক, লক্ষ্যটাও একই থাকবে এবং একই কারণে জিততে হবে।”

“আমি এস্পানিওল ম্যাচ নিয়ে ভাবছি। তৃতীয় স্থানে থাকার জন্য এটা অসাধারণ একটা সপ্তাহ। অন্য কোনো কিছু নিয়ে ভাবছি না।” শিষ্যরাও সেভিয়া ম্যাচ নিয়ে মনোযোগী বলে জানান আর্জেন্টাইন এই কোচ।

“চ্যাম্পিয়ন্স লিগে আমরা কাদের বিপক্ষে খেলব, ছেলেরাও সেটা দেখেছে কিন্তু লিগ আমাদেরকে সেদিকে দৃষ্টি দেওয়ার সুযোগ দিচ্ছে না।” চ্যাম্পিয়ন্স লিগের শেষ চারের অন্য ম্যাচে ফ্রান্সের ক্লাব মোনাকোর বিপক্ষে খেলবে সেরি আ চ্যাম্পিয়ন ইউভেন্তুস। সেমি-ফাইনালের প্রথম লেগ হবে ২ ও ৩ মে। ফিরতি লেগ হবে তার পরের সপ্তাহে। আগামী ৩ জুন কার্ডিফে হবে এবারের ফাইনাল।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top