সকাল ৬:০৬, শনিবার, ২১শে জানুয়ারি, ২০১৭ ইং
/ Top News / রাস্তা বন্ধ করে কোনো অনুষ্ঠান করা যাবে না: কাদের
রাস্তা বন্ধ করে কোনো অনুষ্ঠান করা যাবে না: কাদের
January 13th, 2017


স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তায় কোনও অনুষ্ঠান করা যাবে না বলে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

 আমি সারাদেশে সবাইকে প্রধানমন্ত্রীর প থেকে এই নির্দেশনা পৌঁছে দিচ্ছি যে, রাস্তা বন্ধ করে বাংলাদেশের কোথাও সমাবেশ করা যাবে না। গতকাল শুক্রবার সকালে রাজধানীর রাসেল স্কয়ারে এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। শীতার্ত ও অসহায় মানুষজনের মধ্যে প্রধানমন্ত্রীর পে শীতবস্ত্র বিতরণের এ আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ।

 ওবায়দুল কাদের বলেন, রাস্তা বন্ধ করে কোথাও সমাবেশ করা যাবে না। কোনোভাবেই রাস্তা বন্ধ করা যাবে না। তিনি বলেন, আমি এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান ভেতরে করার নির্দেশ দিয়েছলাম। কিন্তু তারা এমনভাবে করেছে যে রাস্তার কাছাকাছি চলে এসেছে। ভবিষ্যতে আর এ জায়গায় মঞ্চ করবেন না, এটা স্পষ্টভাবে বলে দিচ্ছি। কাদের বলেন, ছুটির দিনে আমরা রাস্তায় র‌্যালি করার ব্যাপারেও চিন্তাভাবনা করছি।

 এর আগে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালির কারণে ব্যাপক জনভোগান্তির সৃষ্টি হয় ঢাকায়। এজন্য ওবায়দুল কাদের বলেছিলেন, সেদিন ছাত্রলীগ নেতাদের যানজটের ভোগান্তির কথা মাথায় রাখা উচিত ছিল। তারা সতর্ক থাকলে যানজটের যন্ত্রণা কম হতো। তিনি বলেন, প্রধানমন্ত্রীর বক্তব্যে দেশবাসী খুশি। এমনকি বিএনপির  সমর্থকরাও খুশি। শুধু বিএনপির নেতারা যারা কর্মসূচি দিয়ে ঘরে বসে হিন্দি সিরিয়াল দেখেন সেই নেতারা হতাশ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :