দুপুর ২:৩৯, শনিবার, ২৪শে জুন, ২০১৭ ইং
/ রাজশাহী / রাজশাহীতে আরও তিন ‘জঙ্গি’ গ্রেপ্তার
রাজশাহীতে আরও তিন ‘জঙ্গি’ গ্রেপ্তার
মার্চ ১২, ২০১৭

জঙ্গি সন্দেহে পাঁচ জনকে গ্রেপ্তারের একদিন পর রাজশাহীর বাগমারা ও পবা থেকে আরও তিনজনকে আটক করা হয়েছে, যাদের জঙ্গি বলছে পুলিশ। রোববার ভোরে গ্রেপ্তারকৃতদের মধ্যে একজন ‘জেএমবি’ ও বাকিরা ‘হিযবুত তাহরির’ সদস্য বলে  পুলিশ জানিয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন বাগমারার ঝিকড়া ইউনিয়নের গুনিয়াডাঙ্গা গ্রামের আব্দুর রাজ্জাক (৩০), পবার নওহাটা পৌরসভার নতুন পাড়ার আরিফুল ইসলাম সদয় (২৩) এবং শাহপাড়ার গোলাম মোস্তফার ছেলে মানসুর রহমান (২৫)।

এ নিয়ে দুদিনে রাজশাহীতে জঙ্গি সন্দেহে আট জনকে এবং ঠাকুরগাঁওয়ে একজনকে গ্রেপ্তার করা হলো।

বাগমারা থানার ওসি নাছিম আহম্মেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৩টার দিকে গুনিয়াডাঙ্গা গ্রামের অভিযান চালিয়ে রাজ্জাককে গ্রেপ্তার করা হয়।

“বাংলাভাইয়ের মাধ্যমে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জামায়াতুল মুজাহিদিন বাংলাদেশ জেএমবিতে ২০০৪ সালে যোগ দেন রাজ্জাক। তিনি পুলিশের তালিকাভুক্ত জেএমবি সদস্য।”

রাজ্জাকের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানান ওসি।  

এদিকে পবা থেকে আটক আরিফুল ও মানসুর নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিযবুত তাহরির সদস্য বলে পবা থানার ওসি পরিমাল কুমার চক্রবর্তী জানান।

তিনি বলেন, আটককৃতরা এলাকায় জঙ্গি কর্মকাণ্ড চালাচ্ছিল এমন সংবাদের ভিত্তিতে ভোর ৩টার দিকে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

শনিবার রাজশাহীর বাগমারা থেকে জেএমবির সন্দেহভাজন পাঁচ সদস্যকে এবং ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলা থেকে জেএমবির এক সদস্যকে আটক করা হয় বলে পুলিশ জানিয়েছে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top