সন্ধ্যা ৭:৩৬, মঙ্গলবার, ১৯শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ আইন-আদালত / রাজধানীতে বন্ধুকে হত্যার পর জলাশয়ে ফেলে পালালো বন্ধুরা
দুই ছাত্রসহ আরও ৩ লাশ উদ্ধার
রাজধানীতে বন্ধুকে হত্যার পর জলাশয়ে ফেলে পালালো বন্ধুরা
জানুয়ারি ৩, ২০১৭

নিখোঁজের ৮ দিন পর যাত্রাবাড়ির একটি জলাশয় থেকে কাজল (৩৫) নামে একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ।  মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর যাত্রাবাড়ীর মাতুয়াইল কাউন্সিল অফিসের সংলগ্ন ডিএনডি বাঁধের জলাশয় থেকে তার মরদেহ মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বলছে, তাকে তার বন্ধুরা গত ২৫ ডিসেম্বর হত্যার পর ওই জলাশয়ে ফেলে রেখেছে। তিনি মাতুয়াইল এলাকার মৃত খলিল মিয়ার ছেলে। পৃথক ঘটনায় রাজধানীতে দুই ছাত্রসহ ৩ জনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তাদের মৃতদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও মিডফোর্ট হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, কাজলকে হত্যায় জড়িত তার কয়েক বন্ধুকে আটকের পর তাদের দেখানো মতে কাজলের মরদেহ উদ্ধার করা হয়। তবে যাত্রাবাড়ী থানার ওসি আনিসুর রহমান বলেন, গত ২৫ ডিসেম্বর কাজলের বন্ধুরাই তাকে মারধর করে ওই বাঁধের পানিতে ফেলে দেয়। মামলার তদন্তের স্বার্থে আর কিছু বলা যাচ্ছে না। কাজলের মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড)  হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান ওসি। পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার ভোর ৬টার দিকে রাজধানীর মালিবাগ চৌধুরীপাড়া এলাকায় আবুল হোটেলের সামনে সড়ক দুর্ঘটনায় রাকিব বখতিয়ার (২০) নামে এক ছাত্র নিহত হন। তিনি রাকিব বরিশাল জেলার গৌড়নদী উপজেলার কাইয়ুম বখতিয়ারের ছেলে। নিহতের মামা শামীম সরকার জানান, আহসান উল্লাহ পলিটেকনিক ইনস্টিটিউটে সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৫ম সেমিস্টারের ছাত্র ছিল রকিব। রমনা থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় বাস বা ট্রাকের ধাক্কায় সে নিহত হয় বলে ধারণা করা হচ্ছে।

অপরদিকে নয়াটোলা এলাকায় রাশেদ খলিফা (২০) নামে এক ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রাশেদ বরিশাল জেলার গৌড়নদী উপজেলার কলাবাড়িয়া গ্রামের হাকিমের ছেলে। রমনা থানার উপপরিদর্শক (এসআই) মেহেদী হাসান জানান, রাশেদ নয় টোলার ১৩৯/৩ নম্বর বাসার একটি ম্যাচে থাকত। সোমবার সকালে সবাই কাজে বের হয়ে যায়। রাতে রুমমেট সাইদুল ইসলাম রুমে এসে ভিতর থেকে বন্ধ দেখে ডাকাডাকি করে। কিন্তু কোন সাড়া শব্দ না পেয়ে জানালা দিয়ে দেখতে পায় সে ফ্যানের সাথে চাদর ও গামছা দিয়ে ঝুলে আছে। রাশেদ ওয়ার্লেস গেট এলাকায় কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতালে নার্সিংয়ে পড়াশুনা করত। এদিকে মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর শাহাবাগে আজিজ সুপার মার্কেটে ৪তলা থেকে যুবকের (২৫) নাশ উদ্ধার করেছে শাহাবাগ থানা পুলিশ। তবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। শাহাবাগ থানার ওসি আবুবকর সিদ্দিক জানান, নিহতের হাত পা ভাঙ্গা অবস্থায় পাওয়া গেছে। সে অন্য কোনো ভবন থেকে সেখানে পড়েছে না কি, হত্যার পর এখানে ফেলে রাখা হয়েছে সেটি তদন্ত করে দেখা হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top