সন্ধ্যা ৬:৩৫, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ জাতীয় / রাজধানীতে দিনে দুপুরে নারী ব্যাংককর্মীকে কুপিয়ে হত্যা
রাজধানীতে দিনে দুপুরে নারী ব্যাংককর্মীকে কুপিয়ে হত্যা
মার্চ ১৬, ২০১৭

রাজধানীতে দিনে দুপুরে সড়কের উপর এক নারী ব্যাংককর্মীকে তার সাবেক স্বামী কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। নিহত আরিফুন নেছা আরিফা (২৭) যমুনা ব্যাংকের পুরানা পল্টন শাখায় কর্মরত ছিলেন।

বৃহস্পতিবার সকালে সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজের কাছে তার সাবেক স্বামী রবিন তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় বলে নিহতের ভাই জানিয়েছেন।
দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে হাসপাতাল ফাঁড়ি পুলিশের এসআই মো. বাচ্চু মিয়া জানান। তিনি বলেন, রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়েছিল।

তার ঘাড়ে, বুকে ও হাতে ধারালো অস্ত্রের আঘাত ছিল। দুপুর ১২টার দিকে অপারেশন থিয়েটারে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আরিফার ভাই বুলবুল বলেন, বৃহস্পতিবার ৮টার দিকে সেন্ট্রাল রোডের আইডিয়াল কলেজ এলাকায় অফিসে যাওয়ার জন্য বের হওয়ার পর পরই তাকে কুপিয়ে পালিয়ে যায় রবিন। তাদের দুজনের গ্রামের বাড়িই জামালপুরে। চার বছর আগে আরিফা ও রবিন প্রেম করে বিয়ে করে। ছয় মাস আগে তাদের ছাড়াছাড়ি হয়। দেড় বছর ধরে আরিফা যমুনা ব্যাংকে চাকরি করছে জানিয়ে তিনি বলেন, ‘ছাড়াছাড়ির পর আরিফা আম্মাকে নিয়ে সেন্ট্রাল রোডে থাকে। ছাড়াছাড়ির কারণে ক্ষিপ্ত হয়ে রবিন এ ঘটনা ঘটিয়েছে।’

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top