ভোর ৫:৪৫, বৃহস্পতিবার, ১৬ই আগস্ট, ২০১৭ ইং
/ আইন-আদালত / রাজধানীতে ডিবির সাথে গোলাগুলিতে নিহত ১
৭দিন ধরে নিখোঁজ, দাবি স্বজনের
রাজধানীতে ডিবির সাথে গোলাগুলিতে নিহত ১
এপ্রিল ১৭, ২০১৭

রাজধানীর ভাসানটেকে ডিবি পুলিশের সাথে বন্দুকযুদ্ধে সোহেল (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি পেশাদার সন্ত্রাসী বলে দাবি পুলিশের। গত রোববার রাতে এ ঘটনা ঘটে।

ঢাকা মহানহগর পুলিশের গণমাধ্যম শাখা জানায়, গত ১১ এপ্রিল ভাষানটেক এলাকায় জামাল ওরফে চিকু জামাল ওরফে মুসা নামে এক ডিস ব্যবসায়ীকে গুলি করে সন্ত্রাসীরা। গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল তার মৃত্যু হয়। এ সংক্রান্তে তার স্ত্রী ভাসানটেক থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলার আসামীদের গ্রেফতারে গত রোববার দিনগত রাত দুইটার দিকে ওই এলাকার দেওয়ানপাড়া মাটিকা লোহার ব্রিজের কাছে অভিযান চালায় ঢাকা মহানগর গোয়েন্দা (পশ্চিম) বিভাগ। পুলিশ সন্ত্রাসীদের অবস্থান নিশ্চিত করে তাদের চারদিক থেকে ঘিরে ফেলে। পালাতে ব্যর্থ হয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি করলে গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হয় সোহেল। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করে। এসময় ঘটনাস্থল থেকে মামলার দুই এজাহারনামীয় সন্ত্রাসী হিরন ও সোহাগকে গ্রেফতার করে পুলিশ। তাদের কাছ থেকে একটি পিস্তল, ২টি রিভলবার ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এ সংক্রান্তে ভাষানটেক থানায় দুটি মামলা দায়ের করেছে ডিবি পুলিশ।

এদিকে নিহতের খালা নাজমা বেগম  দুপুরে ঢামেক মর্গে এসে সোহেলের লাশ সনাক্ত করেন। তিনি জানান, সোহেল সিএনজি চালক ছিল। তার বাবার নাম মঞ্জু মিয়া। তাদের বাড়ি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলায়। থাকতো ভাসানটেক বস্তিতে। সে এক সপ্তাহ ধরে নিখোঁজ ছিল।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top