সকাল ৬:০৯, মঙ্গলবার, ২৬শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তাজাতিক / যে কারণে ট্রাম্পের সঙ্গে রাত্রিবাস করছেন না মেলানিয়া
যে কারণে ট্রাম্পের সঙ্গে রাত্রিবাস করছেন না মেলানিয়া
আগস্ট ১৯, ২০১৭

করতোয়া ডেস্ক : মার্কিন ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প তার স্বামী প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে সবসময় রাত্রিবাস করছেন না এবং ফার্স্ট লেডির জীবন তার কাছে ‘ক্লান্তিকর’ বলেই মনে হচ্ছে। তার এক ঘনিষ্ট বন্ধু এমন তথ্য দিয়েছেন। স্লোভিনিয়ায় জন্মগ্রহণকারী ট্রাম্পের স্ত্রী মডেলিং ক্যারিয়ারের শুরু থেকেই ক্যামরার সামনে সহজেই নিজেকে উপস্থাপন করেন।

কোনো ইতস্তত বা আড়ষ্ঠতা মেলানিয়ার মধ্যে এব্যাপারে কখনো কাজ করেনি। ৪৭ বছর বয়সে জিকি পত্রিকায় সম্পূর্ণ নগ্ন হয়ে পোজ দিয়ে সারাবিশ্বে আলোড়ন তোলেন মেলানিয়া। কিন্তু তার খুব ঘনিষ্ট বন্ধু ৫৩ বছরের ফেদেরিকো পিনেটিলেই বলছেন, মার্কিন ফার্স্ট লেডি হিসেবে মেলানিয়া নিজেকে মানিয়ে নিতে পারছেন না।

পিনেটিলেই একজন ইতালিয় যুবরাজ ও ফটোগ্রাফি স্টুডিওর বস। নিউ ইয়র্কে ট্রাম্পের বাসায় নিয়মিত পার্টিতে দাওয়াত পেয়ে থাকেন তিনি। তিনি বলেন, হোয়াইট হাউজে মেলানিয়া ফার্স্ট লেডি হিসেবে প্রচন্ড চাপ অনুভব করছেন। লাইফ এন্ড স্টাইল ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাতকারে পিনেটিলেই বলেন, ফার্স্ট লেডি হিসেবে সবসময় কেতাদুরস্ত, টিপটপ, নিখুঁত থাকার বিষয়টি তাকে কঠিন চাপে ফেলে দিয়েছে।

 কঠিন সময়সূচি মেনে প্রথমে একজন ভদ্রমহিলা, তার পর একজন মা, একজন পুরুষের স্ত্রী হওয়া তার কাছে ক্লান্তিকর হয়ে উঠেছে। পিনেটিলেই বলেন, ফলে মেলানিয়া হোয়াইট হাউজে তার স্বামী প্রেসিডেন্ট ট্রাম্পের কাছ থেকে কিছুটা দূরে থাকছেন। বরং মেলানিয়া কেনাকাটাই পছন্দ করছেন। দিনে ৭১ বছর স্বামীর সঙ্গে মেলানিয়ার দুই /একবার দেখা হয় মাত্র। এমনকি পিনেটিলেই নিশ্চিত করেন, এক বিছানায় ট্রাম্প ও মেলানিয়া খুব কমই ঘুমান।

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top