রাত ১০:২২, বৃহস্পতিবার, ২৩শে মার্চ, ২০১৭ ইং
/ রাজনীতি / যুদ্ধাপরাধীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে : ইনু
যুদ্ধাপরাধীরা মাথাচাড়া দিয়ে উঠতে পারে : ইনু
ফেব্রুয়ারি ১৬, ২০১৭

যুদ্ধাপরাধীরা ক্ষমা না চাওয়ায় আমরা বিপদে আছি। কারণ যে কোনো সময় মাথাচাড়া দিয়ে উঠতে পারে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। জাসদ নেতা কাজী আরেফ আহমেদের ১৮তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে  বৃহস্পতিবার সকালে মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থান প্রাঙ্গণে আয়োজিত স্মরণ সভায় তিনি এ মন্তব্য করেন। জাসদ ঢাকা মহানগর পশ্চিম এই স্মরণ সভার আয়োজন করে।

হাসানুল হক ইনু বলেন, বাংলাদেশের সামনে এখন দু’টি চ্যালেঞ্জ। একটি সময় মতো নির্বাচন করা, আরেকটি যুদ্ধাপরাধী ও জঙ্গিবাদের বিচার করা। গণতন্ত্রের সঙ্গে জঙ্গিবাদ, আগুন সন্ত্রাস যায় না। তাই আমাদের সময় মতো নির্বাচন করতে হবে। একই সঙ্গে এসব বিচার কাজও অব্যাহত রাখতে হবে। এ ব্যাপারে কোনো ছাড় দেওয়া যাবে না। বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে যুদ্ধাপরাধী, জঙ্গিবাদ, আগুন সন্ত্রাসের ‘মা’ উল্লেখ করে ইনু বলেন, খালেদা জিয়ার উস্কানিতেই দেশে জঙ্গিবাদের সৃষ্টি। তিনি জঙ্গিবাদের জন্ম দেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপি জামায়াত ও রাজাকারদের সঙ্গে বন্ধুত্ব করে ভুল করেছে। ভুল শোধরাতে হলে তাদের সঙ্গ ত্যাগ করতে হবে। তানাহলে নির্বাচনের সময় জঙ্গিবাদ, আগুন সন্ত্রাসের নেত্রীকে কোনো ছাড় দেওয়া যাবে না। আগুন সন্ত্রাসীদের সঙ্গে কোনো সমাধান নয়। জাসদ ঢাকা মহানগর পশ্চিমের সভাপতি মাইনুর রহমানের সভাপতিত্ব স্মরণ সভায় জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, কাজী আরেফ ফাউন্ডেশনের সভাপতি কাজী আরেফের ছোট ভাই কাজী মাসুদ, ঢাকা মহানগর দক্ষিণের সমন্বয়ক মীর হোসেন আকতার, উত্তরের সভাপতি শফিউদ্দিন মোল্লা উপস্থিত ছিলেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top