বিকাল ৫:০৮, শনিবার, ২৩শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ আর্ন্তাজাতিক / যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ১৬
যুক্তরাষ্ট্রে সামরিক বিমান বিধ্বস্ত, নিহত ১৬
জুলাই ১১, ২০১৭

যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যে একটি সামরিক বিমান বিধ্বস্ত হয়ে অন্তত ১৬ জনের মৃত্যু হয়েছে। সোমবার সন্ধ্যায় এ ঘটনা ঘটেছে বলে আঞ্চলিক জরুরি ব্যবস্থাপনা বিভাগের এক কর্মকর্তা জানিয়েছেন।

অঙ্গরাজ্যের রাজধানী জ্যাকসন থেকে ১৬০ কিলোমিটার উত্তরে মিসিসিপির উত্তরাঞ্চলীয় লেফ্লোরে কাউন্টিতে বিমানটি বিধ্বস্ত হয়েছে। তাৎক্ষণিকভাবে সরকারি কোনো পক্ষ এ ঘটনার বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি।

যুক্তরাষ্ট্রের সামরিক বাহিনীর মেরিন কর্পসের মুখপাত্র ক্যাপ্টেন সারা বার্নস শুধু জানিয়েছেন, যুক্তরাষ্ট্র মেরিনের একটি কেসি-১৩০ হারকিউলিস পরিবহন বিমান ‘দুর্ঘটনায় পড়েছে’।

প্রাথমিকভাবে গণমাধ্যমের প্রতিবেদনগুলোতে পাঁচজনের মৃত্যু নিশ্চিত বলে খবর জানানো হচ্ছিল। এর কয়েক ঘন্টা পর লেফ্লোর কাউন্টির জরুরি ব্যবস্থাপনা বিভাগের পরিচালক ফ্রেড র্যা ন্ডেল বার্তা সংস্থা রয়টার্সকে জানান, অন্তত ১৬ জনের মৃত্যু হয়েছে। তবে ঘটনার বিষয়ে আর বিস্তারিত কিছু জানাননি তিনি।

 

মিসিসিপির গভর্নর ফিল ব্রায়ান্ট সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে দেওয়া এক বিবৃতিতে ঘটনাটিকে ‘ট্র্যাজেডি’ বলে উল্লেখ করেছেন, কিন্তু তিনিও বিস্তারিত কিছু জানাননি।

অনলাইনে সংবাদ সংস্থাগুলোর পোস্ট করা ছবিতে লম্বা লম্বা গাছপালায় ঘেরা একটি মাঠের মধ্যে একটি বিমানের ধ্বংসাবেশে আগুন জ্বলতে এবং ঘটনাস্থল থেকে উপর দিকে ঘন কালো ধোঁয়ার কুণ্ডুলি উঠতে দেখা গেছে।   

 

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top