রাত ৩:০৭, সোমবার, ২৪শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বিনোদন / মুক্তির মিছিলে বিপাশা কবিরের দুই ছবি
মুক্তির মিছিলে বিপাশা কবিরের দুই ছবি
জানুয়ারি ১১, ২০১৭

বিনোদন রিপোর্টার : আগামী মার্চে মুক্তি পাচ্ছে বিপাশা কবির অভিনীত ‘ক্রাইম রোড’। সায়মন তারিক পরিচালিত এ ছবিটি চলতি সপ্তাহে সেন্সরে জমা দেওয়া হয়েছে। এর প্রধান চরিত্রগুলোতে আরো অভিনয় করেছেন- আনিসুর রহমান মিলন, শায়লা সাবি, শাহরিয়াজ প্রমুখ। ছবির প্রযোজক শরিফ চৌধুরী বলেন, ‘ছবিটি মার্চ মাসে মুক্তি দেব। চলচ্চিত্রের স্বনামধন্য শিল্পীদের নিয়ে ছবিটি করেছি।

আশা করি, ছবির গল্প ও শিল্পীদের অভিনয়- দুটোই দর্শকদের মন কাড়বে।’ ছবির গল্প প্রসঙ্গে প্রযোজক বলেন, ‘সমাজে যারা ক্রাইম করছে, তারা কেউ মহাশূন্য থেকে আসেনি। এরা আমাদের সমাজের, আমাদের পরিবারের সদস্য। কোনো বিশেষ কারণে তারা এ পথে পা বাড়াচ্ছেন। সেই বিষয়টিই আমি চলচ্চিত্রের মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছি।’ শরিফ আরো বলেন, ‘আমি সব সময় সুন্দর গল্প নিয়ে কাজ করতে চাই।

গল্প পছন্দ হলে তারপর চিন্তা করি এই ছবি কোন পরিচালককে দিয়ে নির্মাণ করব। এ ছবিতে আমি পরিচালক হিসেবে সায়মন তারিককে নিয়েছি। তিনি এ ধরনের গল্প নিয়ে ভালো কাজ করেন।’ মিলন, শায়লা, শাহরিয়াজ ও বিপাশা ছাড়াও এ ছবিতে আরো অভিনয় করেছেন জেফ, সাদিয়া আফরিন, বড়দা মিঠু, অমিত হাসান, মিজু আহমেদ, আহমেদ শরিফ প্রমুখ। ছবির গানের কথা লিখেছেন সুদীপ কুমার। কণ্ঠ দিয়েছেন তানজিলা রুমা, লেমিস ও প্রতীক হাসান। সংগীত পরিচালনা করেছেন আলী আকরাম শুভ। গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top