সকাল ১১:৫৬, সোমবার, ২৯শে মে, ২০১৭ ইং
/ Top News / মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী
মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী
ডিসেম্বর ২৩, ২০১৬

 

নারায়ণগঞ্জ: ভোটের পরদিন আগের দেওয়া কথামত বিএনপির পরাজিত মেয়র প্রার্থী সাখাওয়াত হোসেন খানের বাসায় যান নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের নবনির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।  

শুক্রবার (২৩ ডিসেম্বর) বেলা ১১টায় শহরের খানপুর কাজীপাড়া এলাকায় সাখাওয়াত  হোসেন খানের বাসায় যান তিনি।
বাসায় গেলে প্রথমে তারা করমর্দন করে একে অপরের কুশল বিনিময় করেন এবং বেশ কিছুণ কথা বলেন। সকাল ১১টা ১০ মিনিটে আইভী চলে আসেন।
সাখাওয়াত আইভীকে অভিনন্দন জানিয়ে বলেন, ‘ভবিষ্যতে আপনি নারায়ণগঞ্জকে আরো উন্নত করতে আমার ও আমাদের যে ধরনের সহযোগিতা চাইবেন করবো।’


আইভী বলেন, ‘আমি বলেছিলাম জয় পরাজয় যাই হোক আমি সাখাওয়াত ভাইয়ের বাসায় যাবো। আমি সে কথা রেখেছি। তাছাড়া সাখাওয়াত ভাইয়ের সঙ্গে আমার সম্পর্ক অনেক দিন আগের। আমার অনেক কর্মীর মামলায় তিনি লড়েছেন। আমি চাই সৌহাদ্যপূর্ণ পরিবেশে সবাই থাকবো। নারায়ণগঞ্জকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে আমিও অনেক আগে থেকে চেষ্টা করছি। এখন ওনাকে পাশে পাবো আশা করছি। তাছাড়া ওনার দেওয়া ইশতেহার থেকে উন্নয়নের জন্য যা যা করার সবই করবো। আমি চাই সবাই মিলে মিশে উন্নয়ন করবো। সাখাওয়াত ভাইও এর বাইরে থাকবেন না।’

সাাতের সময় সাখাওয়াত হোসেন বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নে স্থানীয় সরকার মন্ত্রণালয় থেকে কোনো বরাদ্দ আসেনি। আমাদের উন্নয়নে ওখান থেকে বরাদ্দ আসা দরকার। নারায়ণগঞ্জবাসীর উন্নয়নে এক সঙ্গে কাজ করার অঙ্গীকার করেন তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিশাল ভোটের ব্যাবধানে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী নির্বাচিত হন।

২০০৩ সালের ১৬ জানুয়ারি বিলুপ্ত পৌরসভা নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন আইভী। ওই নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী নুরুল ইসলাম সরদার পরাজিত হলে তার বাসায়ও মিষ্টি ও ফুল নিয়ে যান তিনি। তবে ২০১১ সালের ৩০ অক্টোবর সিটি করপোরেশনের প্রথম নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত শামীম ওসমানকে হারালেও তার বাসায় যায়নি আইভী।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top