রাত ৩:১৯, শুক্রবার, ২১শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ খেলাধুলা / মিরাজের দলের সহজ জয়
মিরাজের দলের সহজ জয়
আগস্ট ১২, ২০১৭

অপেক্ষা আরও বাড়ল মেহেদী হাসান মিরাজের। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) শনিবার সকালের ম্যাচেও সুযোগ হয়নি তার। তবে সতীর্থদের সঙ্গে জয় উৎসবের সুযোগ পাচ্ছেন বাংলাদেশি অলরাউন্ডার। তার দল ত্রিনবাগো নাইট রাইডার্স শনিবারও যেমন পেয়েছে সহজ জয়। কলিন মুনরোর তাণ্ডবে গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের বিপক্ষে মিরাজের দল জিতেছে ৩ উইকেটে। ২০ ওভারে গায়ানার ৭ উইকেটে করা ১৫৬ রানের জবাবে ১ ওভার আগেই জয় নিশ্চিত করে ত্রিনবাগো ৩ উইকেট হারিয়ে।

 

 

যার কারণে একাদশে জায়গা পাচ্ছেন না মিরাজ, সেই শাদাব খান আলো ছড়িয়েই যাচ্ছেন। গানায়ার বিপক্ষেও বল হাতে দারুণ সফল পাকিস্তানি এই স্পিনার। ৪ ওভারে মাত্র ২৮ রান নিয়ে ৪ উইকেট তুলে নিয়ে তিনিই আসলে বাড়তে দেননি গায়ানার স্কোর। শাদাবের সঙ্গে সুনিল নারিনের (২/১৬) স্পিন ঘূর্ণির আগে শুরুটা কিন্তু দারুণ হয়েছিল তাদের। মার্টিন গাপটিল (২৪) ও চ্যাডউইক ওয়ালটনের (৩৬) ইনিংস দুটির পর গায়ানার আর কোনও ব্যাটসম্যান সুবিধা করতে পারেননি। তবে শেষ দিকে কিমো পল (৭ বলে ১৪*) ও রায়াড এমরিটের (৬ বলে ১১*) ছোট্ট ঝড়ে তাদের ইনিংস শেষ হয় ১৫৬ রানে।

জবাবে ত্রিনবাগো শুরুতেই হারায় ব্রেন্ডন ম্যাককালামের উইকেটটি (০)। যদিও খুব একটা সুবিধা হয়নি গায়ানার। নারিন ও মুনরো মিলে তৈরি করেন জয়ের পথ। নারিন ২২ বলে ২৩ রান করে আউট হলেও মুনরো অপরাজিত ছিলেন ৭০ রানে। ৪৭ বলে ৫ চার ও ৫ ছক্কায় সাজানো দুর্দান্ত ইনিংস খেলে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন কিউই ব্যাটসম্যান। দিনেশ রামদিনের অবদানও কম নয়। ২৩ বলে ৩ চার ও সমান সংখ্যক ছক্কায় হার না মানা ৪২ রানের ইনিংস খেলেছেন এই উইকেটরক্ষক। ক্রিকইনফো

এই বিভাগের আরো খবর



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top