সকাল ১০:৫৯, বৃহস্পতিবার, ২৪শে আগস্ট, ২০১৭ ইং
/ বিনোদন / মা-ই আমার শ্রেষ্ঠ বন্ধু’ -দিলরুবা সাথী
মা-ই আমার শ্রেষ্ঠ বন্ধু’ -দিলরুবা সাথী
মে ১৩, ২০১৭

বিনোদন প্রতিবেদক : এই সময়ের নন্দিত উপস্থাপক দিলরুবা সাথী। বিশ্ব মা দিবসে তিনিও তার অফিসিয়াল কাজের ব্যস্ততার পর ছুটে যাবেন তার নিজ গৃহে। সেখানেই তিনি মায়ের সঙ্গে সময় কাটাবেন অন্যান্য দিনেরই মতো। তবে আজ যেহেতু মা দিবস, তাই মা’কে নিয়ে বিশেষ কিছু কথা বলেছেন সাথী।

রাজবাড়ির মেয়ে সাথীর মা ফাতেমা পারভীন বকুল। বকুলের একমাত্র সন্তানই সাথী। তাই ছোটবেলা থেকেই বেশ আদরে আদরে বড় হয়েছেন, বেড়ে উঠেছেন সাথী। স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের গন্ডি পেরিয়ে সাথী এখন পুরোদস্তুর ব্যস্ত উপস্থাপনায়-তার পেশাগত কাজে।


পথ চলতে গিয়ে সাথী এমন প্রশ্নের মুখোমুখি হয়েছেন অনেকবার যে আপনার শ্রেষ্ঠ বন্ধু কে? সাথীর সবসময়ই একইরকম উত্তর ছিলো এমন যে , ‘আমার শ্রেষ্ঠ বন্ধু আমার মা।’ সত্যিই তাই, একজন নারীর কাছে প্রথমত তার শ্রেষ্ঠ বন্ধুতো তার মা-ই। তারপর না হয় অন্যকেউ। সাথী বলেন,‘ আমার মা আমাকে একজন নারী হতে শিখিয়েছেন, আমার মা আমাকে সত্যিকারের একজন মানুষ হেত শিখিয়েছেন।

 আমার জীবনে মায়ের ভূমিকা কী তা আসলে ব্যাখ্যা করে বুঝানোর মতো নয়। শুধু এতোটুকুই বলবো , আমার মা আমাকে আগলে রেখেছেন, ভালোবেসেছেন, আদর করেছেন। সব মাই তা করেন জানি। কিন্তু কেন যেন মনে হয় আমার মা একটু বেশি বেশিই করেছেন। আজ বিশ্ব মা দিবসে পৃথিবীর সকল মা’র প্রতি আমার অনেক শ্রদ্ধা, ভালোবাসা। পৃথিবীর সকল মা ভালো থাকুন, সুস্থ থাকুন।’ ছবি ঃ আলিফ হোসেন রিফাত



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top