সকাল ৬:০৭, রবিবার, ২৫শে জুন, ২০১৭ ইং
/ রাজশাহী / মান্দায় অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
মান্দায় অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে গৃহবধূর মৃত্যু
মার্চ ১৫, ২০১৭

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় অবৈধ বিদ্যুৎ সংযোগের তারে জড়িয়ে জয়গুন বিবি (৩৫) নামে এক গৃহবধূর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার পাকুড়িয়া শহীদ বাজারে এ ঘটনা ঘটে। নিহত জয়গুন বিবি পাকুড়িয়া মধ্যপাড়া গ্রামের সাহাবুর আলীর স্ত্রী। ময়না তদন্ত ছাড়াই নিহতের লাশ  বুধবার বেলা ১১টার দিকে দাফন করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, অবৈধভাবে নেয়া ওই সংযোগ বিচ্ছিন্ন করার জন্য বারবার বলা হলেও মান্দা পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ কোনো ব্যবস্থা গ্রহণ করেনি। অভিযোগ উঠেছে পল্লী বিদ্যুতের লোকজনকে ম্যানেজ করে অবৈধভাবে নেয়া এ সংযোগের সুবিধা ভোগ করছিলেন প্রভাবশালী এক ব্যক্তি।   
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক ব্যক্তি জানান, পাকুড়িয়া শহীদ বাজার থেকে ৩ মাস আগে খোলা তারে নিজ বাড়িতে অবৈধ বিদ্যুৎ সংযোগ নেন প্রভাবশালী ওই ব্যক্তি। অন্তত ২০০ মিটার দুর থেকে যাতায়াতের রাস্তার ওপর দিয়ে এ অবৈধ সংযোগ চালু রাখা হয়। সেই সংযোগের তারে জড়িয়ে জয়গুন বিবি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এ জন্য পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষের গাফলতিকেই দায়ী করেন তারা।

নিহত গৃহবধূর স্বামী সাহাবুর আলী জানান, প্রতিবেশি আব্দুল গফুর বাড়ি সংলগ্ন রাস্তা দিয়ে লুজতারে বিদ্যুৎ সংযোগ নিয়ে অবৈধভাবে ব্যবহার করে আসছিলেন। মঙ্গলবার রাত ৮টার দিকে স্ত্রী জয়গুন বিবি বাড়ির বাইরে যাওয়ার সময় ঝুলে পড়া তারে জড়িয়ে পড়েন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তার মৃত্যু ঘটে। মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিছুর রহমান বলেন, ইউডি মামলা না হওয়ায় লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা সম্ভব হয়নি। ইউএনও মো. নুরুজ্জামান জানান, খোড়া অজুহাত তুলে পুলিশ এর দায়ভার এড়িয়ে যেতে পারে না। মান্দা পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম মিলন কুমার কুন্ডু জানান, বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top