সন্ধ্যা ৬:৩১, মঙ্গলবার, ২৫শে জুলাই, ২০১৭ ইং
/ বিনোদন / ভারতীয় দুই নায়িকার বিপরীতে শাকিব
ভারতীয় দুই নায়িকার বিপরীতে শাকিব
মার্চ ১৪, ২০১৭

বিনোদন প্রতিবেদক : ভারতীয় বাংলা ছবির দুুই নায়িকার বিপরীতে এবার অভিনয় করতে যাচ্ছেন দেশিয় ছবির শীর্ষ নায়ক শাকিব খান। তিনি অভিনয় করবেন টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা নুসরাত ও সায়ন্তিকার বিপরীতে। এজন্য মাঝে কয়েক দফা কলকাতায় আসা-যাওয়া করেছেন নায়ক। জানা গেছে, শাকিব খানের হাত ধরেই বাংলাদেশে যৌথ প্রযোজনার কাজ শুরু করছে কলকাতার প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস।

 ১৬ মার্চ থেকে শুটিংয়ের শিডিউল দিয়েছেন কিং খান। শুটিং শুরু হবে কলকাতা থেকে। এরপর বাংলাদেশ, সুইজারল্যান্ড ও ইতালির ভেনিসেও ছবিটির শুটিং হওয়ার কথা রয়েছে। যৌথভাবে এটি প্রযোজনা করছে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। এদিকে ঢাকাই ছবির নাম্বার ওয়ান নায়ক শাকিব যৌথ প্রযোজনার নতুন মিশন শুরু করেছেন ‘শিকারি’ দিয়ে।

 এতে তার নায়িকা ছিলেন কলকাতার শ্রাবন্তী। তাদের অভিনীত এ ছবিটি দুই বাংলাতেই দারুণ ব্যবসা করে। নতুন ছবিতে কাজ করা প্রসঙ্গে শাকিব বলেন, ‘এই ছবির কাহিনিতে নতুনত্ব রয়েছে। আমি আশাবাদী কাজটি ভালো হবে।’ প্রসঙ্গত, নুসরাত কলকাতায় জনপ্রিয়তা পেয়েছেন ‘শত্রু’, ‘খোকা ৪২০’ ও ‘খিলাড়ি’ ছবিতে অভিনয় করে। এছাড়া সায়ন্তিকা আলোচিত হয়েছেন ‘আওয়ারা’, ‘হিরোগিরি’ ও ‘অভিমান’ ছবিগুলোর জন্য। 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top