রাত ১২:৩১, সোমবার, ২৩শে জুলাই, ২০১৭ ইং
/ আর্ন্তাজাতিক / বেঁচে আছেন ব্রিটনি, ক্ষমাপ্রার্থী সনি!
বেঁচে আছেন ব্রিটনি, ক্ষমাপ্রার্থী সনি!
ডিসেম্বর ২৭, ২০১৬

 

করতোয়া ডেস্ক: “আরআইপি ব্রিটনিস্পিয়ার্স” বা শান্তিতে ঘুমাও ব্রিটনি অথবা “আরআইপি ব্রিটনি ১৯৮১-২০১৬”- সনি মিউজিক-এর টুইটার অ্যাকাউন্ট থেকে অশ্রুসিক্ত ইমোজির সঙ্গে এমন টুইট দেখলে ব্রিটনি ভক্তদের শোকার্ত না হলেও চলবে। বহাল তবিয়তে বেঁচে আছেন মার্কিন এই সঙ্গীতশিল্পী।

 মূল ঘটনা হচ্ছে জাপানি প্রযুক্তি জায়ান্ট সনি’র মালিকানাধীন সঙ্গীত ও বিনোদন সেবাদাতা প্রতিষ্ঠান সনি মিউজিক-এর টুইটার অ্যাকাউন্ট হ্যাকের শিকার হয়েছিল, তারপর ওই অ্যাকাউন্ট থেকে এমন ভুয়া টুইট করা হয়। নিজেদের অ্যাকাউন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে ঘোষণার পর শেষ অব্দি ‘সমস্যার সমাধান করা হয়েছে’ বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

 সেইসঙ্গে তারা “ব্রিটনি স্পিয়ার্স ও তাদের ভক্তদের কাছে এমন দ্বিধা সৃষ্টির জন্য ক্ষমাপ্রার্থী” বলেও জানিয়েছে। ৩৫ বছর বয়সী এই সঙ্গীতশিল্পী সরাসরি এই টুইট নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে, তার ভক্তদের জন্য ভালো খবর হচ্ছে সঙ্গীতশিল্পীর ম্যানেজার অ্যাডাম লেবার সিএনএনব-কে নিশ্চিত করে বলেছেন, তিনি “সুস্থ ও ভালো” আছেন।

রয়টার্স জানিয়েছে, অস্কারজয়ী সঙ্গীতশিল্পী বব ডিলান-এর অ্যাকাউন্ট থেকেও “রেস্ট ইন [email protected] লেখা টুইট করা হয়, ওই টুইটও অবশ্য পরে সরিয়ে নেওয়া হয়েছে। বব ডিলানও সনির একজন শিল্পী বলে নিশ্চিত করেছেন সনি’র এক মুখপাত্র। এই ভুয়া টুইটের পেছনে নিজেদের হাত রয়েছে বলে দাবি করেছে হ্যাকিং দল আওয়ারমাইন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top