রাত ৯:১৮, শুক্রবার, ২২শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ বরিশাল / বিএনপির দুইপক্ষ একই স্থানে সভা ডাকায় পটুয়াখালীতে ১৪৪ ধারা
বিএনপির দুইপক্ষ একই স্থানে সভা ডাকায় পটুয়াখালীতে ১৪৪ ধারা
এপ্রিল ২১, ২০১৭

পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীতে জেলা বিএনপির দুইপক্ষ একই স্থানে সভা ডাকায় ১৪৪ ধারা জারি করেছে স্থানীয় প্রশাসন। গতকাল শুক্রবার জেলা প্রশাসক এ কে এম শামিমুল হক ছিদ্দিকী সাংবাদিকদের জানান, একই সময় একইস্থানে বিএনপির দুইপক্ষ সভা ডাকায় শনিবার সকাল ৬টা থেকে রাত ৯টা পর্যন্ত শহরের সার্কিট হাউস ও শেরে বাংলা সড়ক এবং এর আশপাশের এলাকায় সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।


শেরে বাংলা পাঠাগারে শনিবার জেলা বিএনপির জেলা পর্যায়ে বিএনপির প্রতিনিধি সভা এবং একই সময়ে সেখানে জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খান নান্নু পৃথক সভা আহ্বান করেন। নান্নু জেলা বিএনপির সভাপতি আলতাফ হোসেন চৌধুরী ও সাধারণ সম্পাদক এমএ রব মিয়ার বিরোধী হিসেবে পরিচিত।


এদিকে একই সময় শহরের সুরাইয়া ভবন ও শহরের বটতলা এলাকায় যুব সমাবেশ আহ্বান করেন যুবদল নেতা রুহুল আমীন রেজা। জেলা প্রশাসক বলেন, দুইপক্ষই সভা ডাকার কারণে শহরে অপ্রীতিকর ঘটনা এড়াতে সার্কিট হাউস ও শেরে বাংলা সড়ক এবং এর আশ পাশের এলাকায় সকল সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। এ আদেশের পর বৃহস্পতিবার গভীর রাতে এ বিষয়ে শহরের মাইকিংও করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক।


 এ বিষয়ে এমএ রব মিয়া বলেন, নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতা-কর্মীদের চাঙ্গা করতে কেন্দ্র থেকে নেতৃবৃন্দ জেলা পর্যায়ে সফর করবেন বলেই শহরের শেরে-বাংলা পাঠাগারে প্রতিনিধি সভা আহ্বান করা হয়েছে। জেলা ছাত্রদল সভাপতি আশফাকুর রহমান বিপ্লব জানান, জেলা বিএনপির সহ সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন খান নান্নু শেরে বাংলা পাঠাগারে বিএনপির সভা আহ্বান করে অনুমতি চেয়ে প্রশাসনের কাছে আবেদন করেছেন।

 সেইসঙ্গে আলতাফ হোসেন চৌধুরীর বাস ভবন সুরাইয়া ভবন ও শহরের বটতলা এলাকায় যুবদল নেতা রুহুল আমীন রেজাযুব সমাবেশ আহ্বান করায় প্রশাসনের পক্ষ থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে বলে জানান ছাত্রদল এ নেতা।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top