রাত ৮:০৫, বৃহস্পতিবার, ২২শে জুন, ২০১৭ ইং
/ দেশজুড়ে / বাসে ট্রেনের ধাক্কা, যশোরে নিহত ২
বাসে ট্রেনের ধাক্কা, যশোরে নিহত ২
মে ১০, ২০১৭

যশোরের অভয়নগর উপজেলায় বাসে ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে; এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। অভয়নগর থানার পরিদর্শক (তদন্ত) আবদুর রহিম জানান, মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নোয়াপাড়া বাজারের কাছে তালতলায় ট্রেনটি বাসকে ধাক্কা দেয়।

স্থানীয়দের অভিযোগ, ট্রেন সিগনাল দিলেও গেইট বন্ধকরা হয়নি। আর বাসটি ট্রেন আসার পূর্বমুহূর্তে রেললাইনে উঠে পড়লে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন – যশোরের মনিরামপুর উপজেলার মনোহরপুর গ্রামের কদবানু (৫২) ও একই গ্রামের নূরজাহান (৫০)। হতাহতরা সবাই ওই এলাকায় আকিজ জুটমিলের শ্রমিক। পরিদর্শক রহিম বলেন, রেলের একটি ইঞ্জিন খুলনা থেকে যশোর যাচ্ছিল। সেই মুহূর্তে আকিজ জুটমিলের শ্রমিকদের নিয়ে বাসটি রেললাইনের ওপর উঠে পড়ে।

“বাসের মাঝ বরাবর ধাক্কা দেয় ট্রেনটি। বাস ছিটকে রেলপথের পাশের একটি গাছে ধাক্কা খায়।আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন।”

ঘটনার পরপরই পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা এসে উদ্ধারকাজ শুরু করে জানিয়ে পরিদর্শক রহিম বলেন,আহতদের বিভিন্ন অ্যাম্বুলেন্সে করে খুলনা নেওয়া হচ্ছে।

স্থানীয়রা এ দুর্ঘটনার পেছনে গেইটম্যান হাসান আলীর দায়িত্বে অবহেলা রয়েছে বলে অভিযোগ করলেও পুলিশ কিছু বলতে পারেনি। আর নিকটস্থ নোয়াপাড়া রেলস্টেশন মাস্টারের সঙ্গে মোবাইল ফোনে বারবার যোগাযোগের চেষ্টা করলেও তিনি সাড়া দেননি।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top