রাত ২:৫০, সোমবার, ২৬শে মার্চ, ২০১৭ ইং
/ ক্রিকেট / বাজে ব্যাটিংকে দুষলেন মাশরাফি
বাজে ব্যাটিংকে দুষলেন মাশরাফি
ডিসেম্বর ২৯, ২০১৬

প্রথম ওয়ানডের মতো আজ দ্বিতীয়টিতেও শুরুতে ব্যাট করে নিউজিল্যান্ড। তবে আগের ম্যাচের চেয়ে কিউই ব্যাটসম্যানদের আজ ভালোই চেপে ধরেছিল বাংলাদেশি বোলাররা।

দুর্দান্ত বোলিংয়ে নেইল ব্রুম ছাড়া অন্যদের জ্বলে উঠতে দেননি মাশরাফি-তাসকিন-সাকিবরা। বোলাররা কাজের কাজটি ঠিকমতো করলেও ব্যাটসম্যানদের ব্যর্থতায় জয়ের হাসি হাসতে পারেনি বাংলাদেশ। বিশেষ করে মিডলঅর্ডার ব্যাটসম্যানদের দায়িত্বহীন ব্যাটিংয়ে ৬৭ রানে হেরে সিরিজ খোয়াল টাইগাররা।

স্যাক্সটন ওভালে দ্বিতীয় ম্যাচে হারের পর বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘গত ম্যাচের তুলনায় আজ বোলাররা সত্যিই অনেক ভালো বোলিং করেছে। এই ধরনের উইকেটে তাদেরকে (নিউজিল্যান্ড) ২৫১ এর মধ্যে রাখতে পারাটা বেশ ভালো ছিল। তবে ব্যাটিংয়ে আমাদের পারফরম্যান্স ছিল খুবই হতাশার। বিশেষ করে ১-১০০ হওয়ার পর এভাবে ভেঙে পড়াটা খুবই হতাশার।’

স্যাক্সটন ওভালের উইকেট নিয়ে মাশরাফি বলেন, ‘উইকেটের দিকে লক্ষ করলে আপনি বুঝতে পারবেন এটা আগেরটার চেয়ে ভালো ছিল। সব মিলিয়ে এখানে ভালো করার দারুণ সুযোগ ছিল আমাদের।’

১০৫ রানে দ্বিতীয় উইকেট হিসেবে সাব্বিরের আউটের পর বাকি ৭৯ রানের মধ্যেই অলআউট বাংলাদেশ। বিশেষ করে মিডলঅর্ডারে মাহমুদউল্লাহ (১), সাকিব (৭), মোসাদ্দেক (৩) ও তানভীর হায়দারের (২) মতো ব্যাটসম্যানরা টাইগার সমর্থকদের বেশি হতাশ করেছেন।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top