সকাল ৮:৪১, সোমবার, ২৪শে জুলাই, ২০১৭ ইং
/ বিনোদন / ‘বাঘি-২’তে কৃতী
‘বাঘি-২’তে কৃতী
মে ১২, ২০১৭

বিনোদন ডেস্ক : সাজিদ নাদিওয়ালা পরিচালিত ‘বাঘি’ সিনেমা মুক্তি পেয়েছিল ২০১৬। এ সিনেমায় প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ। ছবিটি ব্যবসাসফলও হয়। এই সিনেমার সাফল্যে পর পরিচালক ‘বাঘি-২’ নির্মাণের ঘোষণা দেন।

কিন্তু এবারের সিনেমায় নায়ক অপরিবর্তিত থাকলেও নায়িকা পরিবর্তন হয়েছে। রোমান্টিক-অ্যাকশন-ড্রামা ঘরানার ‘বাঘি’ সিনেমাটি পরিচালনা করেছিলেন সাব্বির খান। তবে ‘বাঘি-টু’ সিনেমাটি পরিচালনা করবেন কোরিওগ্রাফার-পরিচালক আহমেদ খান। আর শ্রদ্ধা কাপুরের পরিবর্তে টাইগারের বিপরীতে রোমান্স করবেন কৃতি স্যানন।

 প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘সিনেমাটির ফার্স্ট লুক কয়েকদিন আগেই প্রকাশিত হয়েছে। সিক্যুয়েল সিনেমাটি পরিচালনা করবেন আহমেদ খান। নায়িকা চরিত্রে কে অভিনয় করবেন তা খুব শিগগির ঘোষণা দেয়া হবে।

কৃতি স্যাননকে এ চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে।’ব্বির খান পরিচালিত ‘হিরোপান্তি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন টাইগার-কৃতি। সব ঠিক থাকলে ফের পর্দায় জুটিবদ্ধ হচ্ছেন তারা। তবে জ্যাকলিন ফার্নান্দেজকেও চরিত্রটির জন্য ভাবা হচ্ছে বলে শোনা যাচ্ছে। টাইগার শ্রফের বিপরীতে ‘ফ্লাইং জ্যাট’ সিনেমায় অভিনয় করেছেন জ্যাকলিন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top