দুপুর ১২:০৬, শুক্রবার, ২৪শে মার্চ, ২০১৭ ইং
/ বরিশাল / বরিশালে উচ্ছেদ অভিযানে সংঘর্ষ: আসামি দেড় হাজার
বরিশালে উচ্ছেদ অভিযানে সংঘর্ষ: আসামি দেড় হাজার
ফেব্রুয়ারি ১৭, ২০১৭


বরিশাল প্রতিনিধি : বরিশাল নগরীতে সড়কের পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদের সময় স্থানীয়দের সঙ্গে সিটি করপোরেশনের কর্মীদের সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে।
কাউনিয়া থানার ওসি সেলিম রেজা জানান, ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দেড় হাজার মানুষকে আসামি করে বৃহস্পতিবার রাতে মামলাটি দায়ের করেন এসআই মো. আশরাফ।বৃহস্পতিবার দুপুরে নগরীর কাউনিয়া এলাকায় সিটি করপোরেশনের কর্মীরা অবৈধ স্থাপনা উচ্ছেদ করতে গেলে স্থানীয়দের সঙ্গে তাদের সংঘর্ষ হয়।
সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইমতিয়াজ মাহমুদ জুয়েল বলেন, স্থানীয়দের হামলায় সিটি করপোরেশনের ৮-১০ জন কর্মী আহত হন।
ঘটনা নিয়ন্ত্রণ করতে গিয়ে সে সময় পুলিশও গুলি করে।

মহানগর পুলিশের উপ-কমিশনার হাবিবুর রহমান বলেন, আত্মরার্থে পুলিশ প্রায় শত রাউন্ড ফাঁকা গুলি করে। হামলায় পুলিশের আট সদস্য আহত হন।
সে সময় পুলিশ স্থানীয় পাঁচজনকে আটক করে বলে তিনি জানান।পুলিশের বিরুদ্ধে মারধরের অভিযোগ এনে স্থানীয় বাসিন্দা আফরোজা বেগম বলেন, যারা উচ্ছেদে বাধা দিয়েছে তাদের কাউকে আটক করতে পারেনি পুলিশ। যারা আটক হয়েছে তারা নিরীহ মানুষ।“পুলিশ ঘরে ঢুকে বেধড়ক মারধর করে। ভাংচুর করে মালপত্র।”
পুলিশের গুলি পায়ে লেগে মাইনুল নামে এক যুবক আহত হলে তাকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে জানান আফরোজা বেগম।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top