দুপুর ২:১০, রবিবার, ২০শে আগস্ট, ২০১৭ ইং
/ রাজশাহী / বগুড়ায় বিএনপির সাবেক নারী এমপি জ্যোতির বিরুদ্ধে দুদকের চার্জশিট
বগুড়ায় বিএনপির সাবেক নারী এমপি জ্যোতির বিরুদ্ধে দুদকের চার্জশিট
নভেম্বর ২৩, ২০১৬

বগুড়ার সংরক্ষিত আসনের সাবেক এমপি ও জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী অধ্যক্ষ নূর আফরোজ বেগম জ্যোতির বিরুদ্ধে দুদক চার্জশিট দিয়েছে। ৮১ লক্ষাধিক টাকার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন ও সম্পদের মিথ্যা তথ্য দেওয়ায় তদন্তকারী কর্মকর্তা দুদক জেলা সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক আনোয়ারুল হক মঙ্গলবার দুপুরে আদালতে এ চার্জশিট দাখিল করেন।

দুদক সূত্র জানায়, বগুড়া শহরের কাটনারপাড়া এলাকার প্রফেসর আবদুর রউফের স্ত্রী, সংরক্ষিত আসনের সাবেক এমপি ও জেলা মহিলা দলের সাবেক সভানেত্রী নূর আফরোজ বেগম জ্যোতি জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করায় দুদকের সহকারী পরিচালক ফারুক আহমেদ গত ২০১৪ সালের ডিসেম্বরে তার বিরুদ্ধে সদর থানায় মামলা করেন। দুদকের উপ-পরিচালক আনোয়ারুল হক তদন্তকারী কর্মকর্তা নিযুক্ত হবার পর তদন্ত করেন। তদন্তকারী কর্মকর্তা জানান, নূর আফরোজ বেগম জ্যোতি ২৮ লাখ ১৭ হাজার ১৮৪ টাকার সম্পদের কথা গোপন করে মিথ্যা এবং ভিত্তিহীন তথ্য প্রদান এবং ৫৩ লাখ ২২ হাজার ৭৯০ টাকার জ্ঞাত আয় বহির্ভুত সম্পদ অর্জন করেছেন। এ ব্যাপারে মঙ্গলবার আদালতে তার (জ্যোতি) বিরুদ্ধে দুর্নীতি দমন আইনের ২০০৪এর ২৬(২) ও ২৭(১) ধারায় চার্জশিট দাখিল করা হয়েছে।

সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, চার্জশিটের (নং-১২১৬) কপি পাওয়া গেছে।

এ ব্যাপারে নূর আফরোজ বেগম জ্যোতি জানান, এক প্রভাবশালী ব্যক্তি তার বিরুদ্ধে এ সব মিথ্য তথ্য দিয়ে দুদকে মামলা করাতে সহযোগিতা করেছেন। তিনি এ মামলা আইনগতভাবে মোকাবিলা করবেন বলে জানিয়েছেন।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top