দুপুর ১২:৪৫, শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং
/ বিনোদন / বই মেলায় মোড়ক উন্মোচন করলেন তারকারা…
বই মেলায় মোড়ক উন্মোচন করলেন তারকারা…
ফেব্রুয়ারি ১৬, ২০১৭

বিনোদন প্রতিবেদক : অমর একুশে বই মেলায় প্রতিদিনই কোনো না কোনো নতুন বইয়ের মোড়ক উন্মোচন হয় । কিন্তু তারকাদের দিয়ে  বইয়ের মোড়ক উন্মোচন কমই হয় । সাংবাদিক ও কথাসাহিত্যিক শাহআলম সাজুর নতুন উপন্যাস তুমি বৃষ্টিময়ী বইটির মোড়ক উন্মোচন হয়েছে বই মেলায় । মোড়ক উন্মোচনে অংশ নেন বেশ কজন তারকা । অনিন্দ্য প্রকাশ থেকে প্রকাশিত ‘তুমি বৃষ্টিময়ী’ উপন্যাসের মোড়ক উন্মোচনে অংশ নেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত দুই শিল্পী । তারা হলেন  তারিক আনাম খান, চঞ্চল চৌধুরী । আরো অংশ জনপ্রিয় অভিনেত্রী শাহনাজ খুশি ও শানারেই দেবী শানু ।

 উপস্থিত ছিলেন প্রকাশক আফজাল হোসেন , লেখক নিজে এবং রাকিব হোসেন। প্রচন্ড ভিড় ঠেলে জনপ্রিয় তারকারা অনিন্দ্য প্রকাশনীর স্টলের সামনে আসেন । তাদের এক নজর দেখার জন্য প্রচুর মানুষ ছুটে আসেন । সবাই প্রিয় তারকাদের সাথে সেলফি তুলতে চান। ভিড়ের মধ্যেই তারকারা বইটির মোড়ক উন্মোচন করেন । তারিক আনাম খান বলেন, বই মেলায় এত এত মানুষের সমাগম দেখেই বুঝতে পারছি বই বিক্রি বেড়েছে । আজকে মোড়ক উন্মোচন করতে এসেছি খুব প্রিয় একজন সাংবাদিক ও সাহিত্যিক সাজুর । সাজু বইটি আমাকে উৎসর্গ করে ভালোবাসার বন্ধনে জড়িয়ে ফেলেছে ।

 চন্চল চৌধুরী তার অনুভূতি জানাতে গিয়ে বলেন, তুমি বৃষ্টিময়ী বইটির সাফল্য কামনা করছি । সাজু একদিন জনপ্রিয় লেখক হবে সেই শুভ কামনা করছি। প্রকাশক আফজাল হোসেন বলেন, ‘তুমি বৃষ্টিময়ী বইটির পাঠক প্রিয়তা প্রত্যাশা করছি । লেখক ও সাংবাদিক সাজু বলেন, একজন পাঠক প্রিয় লেখক হতে চাই । তুমি বৃষ্টিময়ী উপন্যাসটির জন্য পাঠকের সাড়া পাব সেই স্বপ্ন দেখছি।  উল্লেখ্য,তুমি বৃষ্টিময়ী উপন্যাসটি প্রকাশ করেছে অনিন্দ্য প্রকাশ ।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top