দুপুর ২:৪৫, শনিবার, ২২শে জুলাই, ২০১৭ ইং
/ চট্টগ্রাম / ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নেপ ডিজি নিহত
ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নেপ ডিজি নিহত
মে ১৩, ২০১৭

চট্টগ্রামের ফটিকছড়িতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক শিক্ষা কর্মকর্তা। শনিবার সকালের এই দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষা বিভাগের আরও দুই কর্মকর্তা, এক কর্মচারী এবং তাদের গাড়ির চালকও আহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

নিহত ফজলুর রহমান (৫৫) ন্যাশনাল একাডেমি ফর প্রাইমারি এডুকেশনের (নেপ) মহাপরিচালক ছিলেন। আহতরা হলেন- চট্টগ্রাম পিটিআইর (প্রাইমারি টিচার ট্রেইনিং ইনস্টিটিউট) সুপারিনটেনডেন্ট রফিকুল ইসলাম তালুকদার, পটিয়া পিটিআইর সুপারিনটেনডেন্ট মুশফেকা বিনতে সুলতান, পিটিআইর পিয়ন সাইফুল এবং গাড়িচালক আলী হোসেন।

তারা একটি মাইক্রোবাসে খাগড়াছড়ি যাচ্ছিলেন। সকাল ৭টার দিকে ফটিকছড়ির বারৈরহাট এলাকার আনন্দপুর কমিউনিটি সেন্টারের কাছে লোহাবোঝাই একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ ঘটে।

চমেক পুলিশ ফাঁড়ির নায়েক গৌরীলাল চাকমা জানান, দুর্ঘটনাস্থল থেকে পাঁচজনকে হাসপাতালে আনা হলে ফজলুর রহমানকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

যুগ্ম সচিব ফজলুর রহমান বিসিএস (প্রশাসন) ক্যাডারের ১৯৮২ (বিশেষ) ব্যাচের কর্মকর্তা। ২০১৫ সালের ১৯ জানুয়ারি তিনি নেপের মহাপরিচালক পদে যোগ দেন। তার বাড়ি ময়মনসিংহ শহরের কালী বাড়ি এলাকায়।

আহত অন্য চারজন হাসপাতালে চিকিৎসাধীন বলে নায়েক গৌরীলাল জানিয়েছেন।

ফটিকছড়ি থানার এসআই ইরফান উদ্দিন রাজীব  বলেন, সরকারি কাজে খাগড়াছড়িতে যাচ্ছিলেন নেপ মহাপরিচালক ও তার সফরসঙ্গীরা। বিপরীতমুখী ট্রাকটি মাইক্রোবাসটিকে চাপা দেয়।

আহত ৫ জনকে উদ্ধারের পর প্রথমে ফটিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছিল। সেখান থেকে তাদের চমেকে পাঠানো হয়।

ট্রাকটি পুলিশ আটক করলেও এর চালক পালিয়ে গেছে।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top