সকাল ৭:৫৪, বুধবার, ২৮শে জুন, ২০১৭ ইং
/ ঢাকা / প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে গাড়িতে আগুন
প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে গাড়িতে আগুন
ফেব্রুয়ারি ২৪, ২০১৭

স্টাফ রিপোর্টার: রাজধানীর তেজগাঁওয়ে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের সড়কে একটি প্রাইভেটকারে আগুন লেগেছে। এতে কেউ হতাহত হয়নি। গতকাল বিকালে এ ঘটনা ঘটে। যান্ত্রিক ত্র“টি থেকে আগুনের সূত্রপাত নাকী নাশকতা- তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা বাহিনী। তবে ফায়ার সার্ভিস ও পুলিশের ধারণা, গাড়িটির ইঞ্জিন অতিরিক্ত গরম হয়ে পড়ার গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে থাকতে পারে।


ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার মিজানুর রহমান জানান, শুক্রবার বিকাল ৩টা ২০ মিনিটে দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে একটি প্রাইভেটকারে আগুন লাগে। খবর পেয়ে সেখানে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট পাঠানো হয়। ৮ মিনিটের মধ্যে আগুন নিয়ন্ত্রণ করতে সম হন ফায়ার কর্মীরা।সূত্র মতে, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনের সড়কে হঠাৎ একটি সাদা রঙের প্রাইভেটকার (ঢাকা মেট্রো ১৫-২৭৫৪) দাউ দাউ করে জ্বলে উঠে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা যানচলাচল বন্ধ করে দেন এবং দ্রুত সড়কের দুপাশে অবস্থান নিয়ে আগুন নিভানোর চেষ্টা চালান। তাৎণিকভাবেই প্রধানমন্ত্রীর কার্যালয় ঘিরে নিরাপত্তাবাহিনীর তৎপরতা বৃদ্ধি করা হয়।
তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, যান্ত্রিক ত্র“টির কারণে গাড়িটিতে আগুন লাগে। পরে আগুন নিভিয়ে গাড়িটিকে রাস্তা থেকে সরিয়ে নেয়া হয়। এরপর পরিস্থিতি স্বাভাবিক হলে যানচলাচল শুরু করে।

কামরাঙ্গীরচরে বস্তিতে আগুন : রাজধানীর কামরাঙ্গীরচর থানাধীন নুরবাগ বস্তিতে অগ্নিকান্ড ঘটেছে। এতে কেউ হতাহত হয়নি। তবে বস্তির ৮টি ঘর পুড়ে গেছে বলে ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার আতাউর রহমান জানান। তিনি বলেন, শুক্রবার সকাল ৬টার দিকে নূরবাগ নদীর পাড়ের ওই বস্তিতে আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন লাগার কারণ জানতে তদন্ত করছে ফায়ার সার্ভিস।

 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top