সকাল ৬:১৯, বুধবার, ২০শে সেপ্টেম্বর, ২০১৭ ইং
/ রাজশাহী / প্রতারক চক্রকে ধরতে মাঠে নেমেছে পুলিশ ও র‌্যাব
চাঁপাইনবাবগঞ্জে ব্যাংক থেকে খোয়া যাওয়া ১০ লাখ টাকা উদ্ধার হয়নি
প্রতারক চক্রকে ধরতে মাঠে নেমেছে পুলিশ ও র‌্যাব
এপ্রিল ১৭, ২০১৭

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জে ন্যাশনাল ব্যাংকে টাকা জমা দিয়ে এসে প্রতারকচক্রের হাতে একটি কোম্পানীর ১০ লাখ টাকা খোয়া যাওয়ার ঘটনায় জড়িতদের ধরতে মাঠে নেমেছে পুলিশ ও র‌্যাব। এই ঘটনায় জড়িত সন্দেহে ব্যাংকের সিসিটিভি ফুটেজ থেকে ৪ জনকে সনাক্ত করে তাদের ধরতে তৎপরতা চালাচ্ছে আইশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে  সোমবার বিকেল পর্যন্ত খোয়া যাওয়া টাকা উদ্ধার বা ওই চক্রের কাউকেই গ্রেফতার করা সম্ভব হয়নি।

ন্যাশনাল ব্যাংকের চাঁপাইনবাবগঞ্জ শাখা ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, বিট্রিশ আমেরিকান টোব্যাকোর চাঁপাইনবাবগঞ্জের পরিবেশক হক এন্ড কোম্পানীর পরিচালক নাজিবুর রহমান ও তার ম্যানেজার রেজওয়ান আলী কোম্পানীর ২৫ লাখ টাকা জমা দিতে গত রোববার দুপুরে জেলা শহরের পুরাতনবাজারস্থ ন্যাশনাল ব্যাংকে আসেন। দুপুর পৌনে একটার দিকে ক্যাশ কাউন্টারের সামনে টাকা গোনার সময় প্রতারক চক্রের এক সদস্য পাশ থেকে তাদের জানায় কিছু টাকা ব্যাংকের মেঝেতে পড়ে গেছে। এসময় তারা নিচের দিকে তাকালে প্রতারক চক্রটি ১০ লাখ টাকার একটি বান্ডিল নিয়ে দৌড়ে পালিয়ে যায়। এই ঘটনায় হক এন্ড কোম্পানীর মালিক নাজিবুর রহমান ওই দিন বিকেলেই সদর মডেল থানায় মামলা দায়ের করেন। অভিনব কায়দায় ১০ লাখ টাকা নিয়ে প্রতারক চক্রের সটকে পড়ার ঘটনায় শহরজুড়ে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয়।

সদর মডেল থানার ওসি সাবের রেজা আহমদ জানান, ব্যাংকের সিসিটিভি ফুটেজ দেখে প্রতারক চক্রের চার সদস্যকে সনাক্ত করা হয়েছে। তবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। তাদের ধরতে পুলিশ ও র‌্যাব কাজ করছে বলে জানান তিনি। 



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top