রাত ৪:১৬, শনিবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং
/ জাতীয় / পিকআপ চাপায় বৃদ্ধ নিহত বিমান বাহিনী কর্মকর্তার বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
পিকআপ চাপায় বৃদ্ধ নিহত বিমান বাহিনী কর্মকর্তার বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
জুন ১৮, ২০১৭

রাজধানীর কাফরুলে বিমান বাহিনীর এক কর্মকর্তার বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে গৃহকর্তা পরিবারের দাবি, ইতি ওরফে বাণী (১৯) নামের ওই গৃহকর্মী ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন। গত শনিবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।

কাফরুল থানার এসআই কামরুজ্জামান জানান, ক্যান্টনমেন্টের চন্দ্রিকা এয়ারফোর্স অফিসার্স  কোয়ার্টারের ১৪ তলায়  বিমান বাহিনীর উইং কমান্ডার মোস্তাফিজুর রহমানের বাসায় গত ৪ বছর ধরে কাজ করছিল ইতি। গত শনিবার দিনগত রাত সাড়ে ৭টার দিকে সে তার কক্ষের ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসি দেয়। গৃহকর্ত্রী শামীমা বেগম বিষয়টি টের পেয়ে তাকে দ্রুত উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক ইতিকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে রাতে সিএমএইচ থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। মৃত্যুর আগে ইতি ওরফে বাণী ধর্ষিত হয়েছে কিনা এবং সে অন্তস্বত্ত্বা ছিল কি না- ময়নাতদন্ত রিপোর্ট পেলে তা নিশ্চিত হওয়া যাবে বলে জানান ওই এসআই।

সড়ক দুর্ঘটনায় মৃত্যু : রাজধানীর শ্যামলীতে পিকআপ ভ্যানের ধাক্কায় কাছিম উদ্দিন (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। তার লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য ঢাকা  মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। রোববার এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই পুলিশ ঘাতক পিকআপ ও এর চালক রমজান আলীকে (৩২) আটক করেছে।
আদাবর থানার এসআই মামুনুর রশিদ জানান, ময়মনসিংহের তারাকান্দা উপজেলার ভালকি নয়াপাড়া গ্রামের বাসিন্দা বৃদ্ধ কাছিম উদ্দিন গত মঙ্গলবার আদাবরের ১৬/বি  রোডের ৩১/এ নং বাড়িতে মেয়ে রেহানা আক্তারের বাসায় বেড়াতে আসেন। রোববার ভোরে তিনি মেয়ের বাসা থেকে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন।  বাসা থেকে বের হয়ে শ্যামলী  চৌরাস্তায় আসতেই বেপরোয়া একটি পিকআপ ভ্যান পিছন থেকে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনার পরপরই আদাবর থানার টহল পুলিশের একটি গাড়ি ঘাতক পিকআপ ভ্যানের পিছু নেয়। টেকনিক্যাল মোড়ে পুলিশ পিকআপ ভ্যান ও এর চালক রমজান আলীকে আটক করতে সক্ষম হয়।



লাইক দিয়ে সঙ্গে থাকুন :




Go Back Go Top